রবিবার, ২৯ মার্চ, ২০২০, ১৪ চৈত্র ১৪২৬

বুড়িয়ে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান!

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার ০৩:০৬ পিএম

বুড়িয়ে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান!

ঢাকা: প্লাস্টিক সার্জারির ফলে তামিল, তেলেগু ও হিন্দি ছবির জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান নাকি বুড়িয়ে যাচ্ছেন! সামাজিকমাধ্যমে পোস্ট করা শ্রুতির একটি ছবি দেখে এমনটিই মনে করছেন নেটিজেনরা।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রামে ‘যে নির্জনতায় আনন্দিত সে হয় বন্য জন্তু বা দেবতা’ ক্যাপশন দিয়ে একটি ছবি পোস্ট করেন শ্রুতি হাসান। ছবিতে নায়িকাকে অনেক রুগ্ন দেখাচ্ছে। মনে হচ্ছে তিনি হতাশায় ভুগছেন। তার এই ছবিটি দেখে নেটিজেনরা বিভিন্ন ধরনের কমেন্ট করছেন।

অনেক ফলোয়ার বলেন, প্লাস্টিক সার্জারি করিয়ে নিজেকে পাল্টে ফেলেছেন। যদিও প্লাস্টিক সার্জারির পর আপনাকে ভীষণ রোগা ও রুগ্ন বলে মনে হচ্ছে। পাশাপাশি আপনাকে বয়স্কও মনে হচ্ছে।

সুকেশ বল্লভ নামে এক ফলোয়ার শ্রুতিকে বলেন, কোনো ধরনের মেকআপ ছাড়া চেহারাই হলো আসল সৌন্দর্য। কিন্তু আপনার কী হয়েছে! আমি আপনার চোখে একাকিত্ব ও কষ্ট দেখতে পাচ্ছি। কোনো কিছু হয়তো আপনাকে প্রচুর ধকল দিচ্ছে। তবে ভক্তদের এমন মন্তব্যে বেজায় চোটেছেন কমল হাসানের মেয়ে শ্রুতি।

শুধু তাই নয়, ভক্তদের উদ্দেশে আবার দুটি সাদাকালো ছবি পোস্ট দেন এই নায়িকা। তবে এ ছবি দুটি আগেরটির তুলনায় আরও রুগ্ন।

সেখানে শ্রুতি বলেন, এটা তার নিজের জীবন। তাই যা ইচ্ছা তাই করবেন। নিজের শরীর, জীবন, তাই তা নিয়ে কী করবেন তা কাউকে বলবেন না। শরীর ও মনে যা পরিবর্তন তিনি করবেন, তা সম্পূর্ণ নিজের ইচ্ছাতেই বলেও মন্তব্য করেন শ্রুতি।

তবে এই প্রথম কোনো অভিনেত্রী ট্রোলের মুখে পড়লেন তা নয়। এর আগে সার্জারি এবং লুক নিয়ে একাধিকবার আক্রমণের মুখে পড়েন কারিনা কাপুর খান থেকে শুরু করে ঐশ্বরিয়া রাই বচ্চন কিংবা দীপিকা পাডুকোনরা। বুড়িয়ে যাচ্ছেন অভিনেত্রী শ্রুতি হাসান!

সোনালীনিউজ/এইচএন