বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯, ২৮ অগ্রাহায়ণ ১৪২৬

বুবলীই ‘বীর’ ছবির শাকিবের নায়িকা

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৯ জুলাই ২০১৯, শুক্রবার ১২:৫১ পিএম

বুবলীই ‘বীর’ ছবির শাকিবের নায়িকা

ঢাকা : বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো : দ্য সুপারস্টার’ ছবির মাধ্যমে ২০১৪ সালে চলচ্চিত্র প্রযোজনা শুরু করেন শাকিব খান। সেই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস। গত ঈদে তিনি দ্বিতীয় চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’ প্রযোজনা করেন। এরই মধ্যে শুরু হয়েছে তার প্রযোজিত তৃতীয় চলচ্চিত্র ‘বীর’।

প্রথমদিকে বীর ছবিতে বুবলির নায়িকা হওয়ার বিষয়টি অনিশ্চিত থাকলেও শেষ পর্যন্ত সব অনিশ্চয়তা কেটে বুবলীই জয়ী হলেন। নতুন খবর, পাসওয়ার্ডের পর বীর ছবিতেও অভিনয় করছেন বুবলী। বিষয়টি জানিয়েছেন শাকিব খানের ঘনিষ্ঠ বন্ধু ও শাকিব খান ফিল্মসের সহ-প্রযোজক মোহাম্মদ ইকবাল।

কাজী হায়াৎ পরিচালিত ৫০তম চলচ্চিত্র বীর থেকে বাদ পড়ছেন না নায়িকা শবনম বুবলী। এমনটি জানিয়ে ইকবাল বলেন, ‘আমরা ছবির জন্য নতুন নায়িকা খুঁজেছি। তবে নির্ভরযোগ্য কাউকে না পেয়ে বুবলীকেই চূড়ান্ত করেছি। কিছুদিনের মধ্যে শাকিব খান ও বুবলী ছবির শুটিংয়ে অংশ নেবেন। আর বুবলী আমাদের ঘরের মেয়ে, সে অনেক ভালো অভিনয় করে।’

ছবিটি পরিচালনা করছেন বরেণ্য চিত্রপরিচালক কাজী হায়াৎ। ১৫ জুলাই বীর ছবির শুটিং শুরু হয়। বিএফডিসির কড়ইতলায় শুটিং চলে সারা দিন। তবে এ লটে শুটিংয়ে অংশ নিচ্ছেন না শাকিব খান ও বুবলী।

একটি বেসরকারি টিভি চ্যানেলে সংবাদ পাঠিকা হিসেবে বুবলী কাজ করেছেন দীর্ঘদিন। সেই বুবলী এখন ঢালিউডের আলোচিত নায়িকা। ২০১৬ সালের ১৩ সেপ্টেম্বর ঈদুল ফিতরে মুক্তি পায় শামিম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’। এই চলচ্চিত্রের মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয় তার। এতে তিনি অভিনয় করেন শাকিব খানের বিপরীতে।

ক্যারিয়ারের শুরু থেকেই বুবলী অভিনয় করছেন শাকিব খানের বিপরীতে। এ পর্যন্ত অন্য কোনো নায়কের সঙ্গে অভিনয় করতে দেখা যায়নি তাকে। সে কারণে ঢাকাই চলচ্চিত্রে তার নাম হয়ে গেছে ‘শাকিব খানের নায়িকা’। এমনকি এমন গুঞ্জনও রয়েছে, শাকিব খানের বাইরে অন্য কোনো নায়কের সঙ্গে তিনি অভিনয় করবেন না। তবে বুবলী জানালেন, নতুন নায়ক খুঁজছেন তিনি।

বুবলী বলেন, অভিনেত্রী হিসেবে যেকোনো নায়কের বিপরীতে অভিনয়ের সম্ভাবনা রয়েছে আমার। প্রযোজক-পরিচালকরা যদি ভাবেন অন্য কোনো নায়কের সঙ্গে কাজ করলে মানানসই হবে, তবে অবশ্যই আমি অভিনয় করব। তা ছাড়া শাকিব খানও আমার বাইরে অন্য নায়িকার সঙ্গে অভিনয় করছেন। তিনি সুপারস্টার। অবশ্যই তিনি এটা করবেন। নিজের বেলায়ও আমি এটা করতে পারি।

বুবলী জানান, শাকিব খানের বাইরে আরিফিন শুভ ও সিয়ামের সঙ্গে অভিনয়ের ইচ্ছা আছে। পরিচালকরা যদি তাদের সঙ্গে জুটির কথা বিবেচনা করেন এবং গল্প পছন্দ হয় তাহলে অভিনয় হয়ে যেতে পারে।

সোনালীনিউজ/এমটিআই