বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

বৃষ্টিতে খেলা বন্ধ, বিনা উইকেটে উইন্ডিজের ১৩১

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৭ মে ২০১৯, শুক্রবার ০৫:৫৫ পিএম

বৃষ্টিতে খেলা বন্ধ, বিনা উইকেটে উইন্ডিজের ১৩১

ঢাকা: বেরসিক বৃষ্টি হানা দিয়েছে ডাবলিনের মালাহাইডে। আপাতত খেলা বন্ধ রয়েছে। বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে ওয়েস্ট ইন্ডিজ বিনা উইকেটে ২০.১ ওভারে স্কোরবোর্ডে তুলেছে ১৩১ রান।  টসে হেরে ব্যাট করতে নেমে দারুন শুরু এনে দিয়েছেন উইন্ডিজের দু’ওপেনার। শাই হোপ ইতিমধ্যেই ফিফটি তুলে নিয়েছেন। তিনি ৫৬ বলে ৬৮ রান নিয়ে ব্যাট করছেন। ফিফটি পেয়েছেন সুনীল আমব্রিসও। তিনি অপরাজিত আছেন ৫৯ রানে।

শাই হোপ বাংলাদেশকে পেলেই জ্বলে ওঠেন। আগের ম্যাচেই করেছেন ৮৭। তার আগের ম্যাচটিতে করেছিলেন ১০৯। ফাইনালে ফিফটি পার করে ফেলেছেন। কে জানে, এটাকেও হয়তো তিনি সেঞ্চুরিতে রুপ দিতে যাচ্ছেন!

ফাইনালের আগে সাকিব আল হাসানকে নিয়ে দোলাচল ছিল। বিশ্বকাপের আগে ঝুঁকি না নিতেই সাকিব না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। বৃহস্পতিবার টিম ম্যানেজম্যান্টের তরফে জানানো হয়েছিল, ম্যাচের দিন সাকিবই সিদ্ধান্ত নেবেন তিনি খেলবেন কিনা? না, ফাইনাল খেলছেন না বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার। তাঁকে ছাড়াই মাঠে নেমেছে বাংলাদেশ। এই নিয়ে টানা তিনটি ফাইনাল মিস করলেন সাকিব।

আগের ম্যাচে ভালো করার পরও ফাইনালে কম্বিনেশনের কারণে জায়গা হয়নি রুবেল হোসেন, আবু জায়েদ ও লিটন দাসের। দলে ফিরেছেন মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও মোহাম্মদ সাইফউদ্দিন।
 
ডাবলিনের মালাহাইডে শুক্রবার টসে জিতেছেন মাশরাফি। কোনও প্রকার চিন্তাভাবনা না করেই বোলিং বেছে নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক। কারণ এর আগে এই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২৯৩ রান চেজ করে জিতেছে বাংলাদেশ। সেটা বিবেচনা করেই হয়তো বোলিংটাই আগে করার জন্য পছন্দ করেছেন মাশরাফি।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদি হাসান মিরাজ, মাশরাফি মুর্তজা ও মোস্তাফিজুর রহমান।

সোনালীনিউজ/আরআইবি/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue