বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯, ৬ চৈত্র ১৪২৫

বেঁচে গিয়ে নিজেদের ভাগ্যবান বলছেন মুশফিক

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৫ মার্চ ২০১৯, শুক্রবার ১১:১৬ এএম

বেঁচে গিয়ে নিজেদের ভাগ্যবান বলছেন মুশফিক

ঢাকা : ক্রাইস্টচার্চে অল্পের জন্য বেঁচে গেছেন বাংলাদেশের ক্রিকেটাররা। হ্যাগলি ওভাল মাঠের খুব কাছে আল নুর নামে একটি মসজিদে শুক্রবার স্থানীয় সময় বেলা দেড়টার দিকে সন্ত্রাসী হামলা হয়েছে। এতে অল্পের জন্য প্রাণে বেঁচেছেন বাংলাদেশ দলের ক্রিকেটারেরা। এরই মধ্যে তৃতীয় শেষ টেস্ট বাতিল ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ দল দেশে ফিরছে।

বাংলাদেশ দলের খেলোয়াড়েরা ভয়াবহ এই ঘটনায় ভীষণ আতঙ্কিত। তৃতীয় টেস্ট শুরু হওয়ার কথা শনিবার থেকে। অনুশীলন শেষে শুক্রবার স্থানীয় সময় বেলা দেড়টার দিকে ওই মসজিদে নামাজ আদায়ে যান ক্রিকেটারেরা। মসজিদে প্রবেশের মুহূর্তে স্থানীয় একজন তাঁদের মসজিদে ঢুকতে নিষেধ করেন। বলেন, এখানে সন্ত্রাসী হামলা হয়েছে। আতঙ্কিত খেলোয়াড়েরা তখন দৌড়ে হ্যাগলি ওভালে ফেরত আসেন। সেখান থেকে টিম বাসে করে হোটেলে ফিরে যান খেলোয়াড়েরা।

এই সন্ত্রাসী হামলার জেরে তৃতীয় টেস্টের আগেই সফর বাতিল হয়েছে। ঘটনার পর বাংলাদেশ দলের ওপেনার তামিম ইকবাল টুইট করেন, ‘বন্দুকধারীদের গুলি থেকে বেঁচে গেছে গোটা দল। ভীতিকর অভিজ্ঞতা, আমাদের জন্য প্রার্থনা করুন।’ মুশফিকুর রহিমের টুইট, ‘আলহামদুলিল্লাহ, ক্রাইস্টচার্চের মসজিদে গুলি থেকে আল্লাহ আমাদের বাঁচিয়েছেন...আমরা ভীষণ ভাগ্যবান...আর কখনো এমন কিছু দেখতে চাই না। আমাদের জন্য দোয়া করুন।’

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue