সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯, ২৪ অগ্রাহায়ণ ১৪২৬

বেপরোয়া বাসচালক নিয়ন্ত্রণ হারানোয় মুন্সীগঞ্জের দুর্ঘটনা

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার ০৯:৩৩ পিএম

বেপরোয়া বাসচালক নিয়ন্ত্রণ হারানোয় মুন্সীগঞ্জের দুর্ঘটনা

মুন্সীগঞ্জ : বেপরোয়া গতির কারণে মুন্সীগঞ্জে স্বাধীন পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীর গাড়ির ওপর পড়ে বলে পুলিশ জানিয়েছে।

জেলার শ্রীনগর থানার ওসি হেদায়েতুল ইসলাম ভূঁইয়া বলেন, “স্বাধীন পরিবহনের এই বাসটি বেপরোয়া গতিতে অন্য একটি বাসকে ওভারটেক করলে বরযাত্রীদের মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়।”

শুক্রবার (২২ নভেম্বর) দুপুরে (২টা) শ্রীনগরের ষোলঘরে মাওয়াগামী স্বাধীন পরিবহনের যাত্রীবাহী বাসের সাথে ঢাকাগামী মাইক্রোর মুখোমুখী সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে নারী-শিশুসহ ৯ জন নিহত হয়।

জানা গেছে, লৌহজং উপজেলার কনকসার থেকে মুদী দোকানি রুবেল হোসেনের বর যাত্রী যাচ্ছিল কেরানীগঞ্জের কামরাঙ্গীচর। পথিমধ্যে এই দুর্ঘটনা ঘটে। এতে বরের বাবা আব্দুর রশীদ বেপারী (৬০), বোন লিজা (২২) ও লিজার মেয়ে তাবাসসুম (৪), ভাবী রুনা আক্তার (২২) ও তার ছেলে তাহসিন (৩) এবং প্রতিবেশী কেরামত আলী (৭০), মফিুজুল (৬০) ও চালক বিল্লাল (২৮)। অন্য একজন ঢাকায় নেয়ার পথে অ্যাম্বুলেন্সে মারা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, ঢাকা থেকে ছেড়ে আসা মাওয়া গামী স্বাধীন এক্সপ্রেস পরিবহনের (ঢাকা মেট্রো ব- ১৪ ৮১৯৪) একটি যাত্রীবাহী বাস বেপরোয়া গতি ও ওভারটেকের কারণে ঢাকা গামী মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো চ- ১৫ ৫৫৬৬) দুমড়েমুচরে যায়।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন সূত্রে জানা যায়, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে উদ্ধার কাজ করেন। এখন পর্যন্ত শিশুসহ ৮জনের নাম ঠিকানা জানা গেছে।

হাঁসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আব্দুল বাসেদ জানান, মাওয়াগামী স্বাধীন পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকাগামী মাইক্রোবাসের ওপরে গিয়ে পড়লে এ দুর্ঘটনা ঘটে। মাইক্রোবাসের আরোহীরা সবাই আত্মীয়-স্বজন ছিল।

মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের প্রত্যেককে ১০ হাজার টাকা ও আহতদের চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

এদিকে লৌহজং উপজেলার কনকসারের একই পরিবারের এ ঘটনায় ৫সদস্য মারা যাওয়ায় এলাকাবাসী শোকাহত। নিহতর বাসায় স্বজনদের আহাজারী চিত্র ছিলো দুঃখের সমুদ্রর মত।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue