সোমবার, ২৬ আগস্ট, ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

বেলজিয়াম বিএনপির ইফতার ও দোয়া মাহফিল

ফারুক আহাম্মেদ মোল্লা, বেলজিয়াম | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ মে ২০১৯, বুধবার ০২:০৬ পিএম

বেলজিয়াম বিএনপির ইফতার ও দোয়া মাহফিল

ঢাকা : রোববার (১৯ মে) ব্রাসেলসে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারা ও রোগ মুক্তি কামনায় আলোচনা সভা, ইফতার  ও দোয়া মাহফিল করেছে বেলজিয়াম বিএনপি।

বেলজিয়াম বিএনপি’র সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবু এবং যুগ্ম সাধারণ সম্পাদক আশিক আহাম্মেদ বাপ্পী এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি সাইদুর রহমান লিটন।

বক্তব্য রাখেন খলিল ইব্রাহিম, যুগ্ম সম্পাদক হারুনুর রশিদ, টি এম ওয়ারেছ বাচ্চু, বেলজিয়াম যুবদলের আহ্বায়ক কাজী রহিমুল হক বাবু, মিয়া তছু, এ.কে.এম সিদ্দিক, মোহাম্মদ আমির আলী, নাসির উদ্দীন।বক্তারা দলীয় প্রধান খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সহ সকল জাতীয়তাবাদী নেতাকর্মীর উপর মিথ্যা মামলার মুক্তি দাবি জানান।

অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন গোলাম নবী শ্যামল সহ সভাপতি বেলজিয়াম বিএনপি, হাবিবুল হাসান সোহাগ (লিয়াজ), আসরাফ কিটু (অভিনেতা), মাকসুদুল হাসান মম, পাভেল আহাম্মেদ, হারুন মিয়া, মাসুম পারভেজ, জসিম (লিয়াজ) রিপন, জনি (এন্টোরপ্যান) প্রমুখ।
ভারপ্রাপ্ত সভাপতি সাইদুর রহমান লিটন সমাপনী বক্তব্যে বেলজিয়ামের বিভিন্ন  শহর থেকে আগত নেতৃবৃন্দের ধন্যবাদ জানান।

তিনি বলেন, বেলজিয়াম বিএনপি’র মাঝে কোন বিভেদ নেই। আগামীদিনের আন্দোলন সংগ্রামে আমরা একসাথে, কাধে কাধ রেখে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো।

ইফতার পূর্বে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি, বিশ্ব মুসলমানদের মঙ্গল ও প্রবাসীদের শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue