বুধবার, ১৭ জুলাই, ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

বেয়াইয়ের বাড়িতে শেখ হাসিনা

ফরিদপুর প্রতিনিধি  | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৯ মার্চ ২০১৭, বুধবার ০৯:১০ পিএম

বেয়াইয়ের বাড়িতে শেখ হাসিনা

ফাইল ছবি

ফরিদপুর: দীর্ঘ আট বছর তিন মাস পর বেয়াইয়ের বাড়িতে এসেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (২৯ মার্চ) বেলা সাড়ে ১২টায় একমাত্র কন্যা সায়মা ওয়াজেদ পুতুলের শ্বশুরবাড়ি ফরিদপুরে আসেন তিনি। এ সময় আত্মীয় স্বজনদের সঙ্গে কুশল বিনিময় করেন।

স্থানীয়রা জানান, মধ্যাহ্ন বিরতির সময়টুকু প্রধানমন্ত্রী বেয়াইয়ের বাড়িতে অবস্থান করেন। এসময় বাড়ির আত্মীয় স্বজন তাঁকে অভ্যর্থনা জানান। একেবারে সাধারণ খাবার পরিবেশন করা হয় তাঁর জন্য। খাবারের তালিকায় ছিল সাধারণ দেশি মাছ, ভর্তা সবজি আরো অনেক কিছু।

একেবারে ঘরোয়া পরিবেশেই দুপুরের খাবার খান প্রধানমন্ত্রী।  পরম মমতায় আত্মীয় স্বজনকে জড়িয়ে ধরেন। এসময় অনেকে ভাবতেই পারছিলেন না ইনিই বাংলাদেশের প্রধানমন্ত্রী।

এর আগে বেলা ১১টা ৪০মিনিটে হেলিকপ্টারে করে ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে অবতরণ করেন প্রধানমন্ত্রী। তারপর যান সার্কিট হাউসে। সেখান তাকে গার্ড অব অনার প্রদান করা হয়।

এরপর তিনি যান পুতুলের শ্বশুর স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনের বাড়ি বদরপুরের ‘আফসানা মঞ্জিলে’।

বিকেলে সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে ফরিদপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেন শেখ হাসিনা। সেখানে প্রধান অতিথির ভাষণ দেন। তার আগে ১০৩৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত ২০টি প্রকল্পের উদ্বোধন করেন। এছাড়া আরো ১২টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

সর্বশেষ ২০০৮ সালে ফরিদপুর সফর করেন বঙ্গবন্ধু কন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দীর্ঘ আট বছর তিন মাস পর ফরিদপুরে এলেন।

সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue