রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০, ৫ আশ্বিন ১৪২৭

ব্যক্তিগত গাড়ি আটকে দেয়ায় ওসিকে ধন্যবাদ বিএনপি নেতা আলালের

রাজবাড়ী প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৫ আগস্ট ২০২০, বুধবার ০৬:১২ পিএম

ব্যক্তিগত গাড়ি আটকে দেয়ায় ওসিকে ধন্যবাদ বিএনপি নেতা আলালের

ছবি: সংগৃহীত

গোয়ালন্দ (রাজবাড়ী): বিএনপির যুগ্ম-মহাসচিব ও সাবেক সংসদ সদস্য সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের ব্যক্তিগত গাড়ি ঘুরিয়ে দিলেন গোয়ালন্দ ঘাট থানার ওসি আশিকুর রহমান। সিরিয়াল অমান্য করে উল্টো পথ দিয়ে ফেরিঘাটে ওঠায় আলালের ব্যক্তিগত গাড়ি ঘুরিয়ে দিলেন গোয়ালন্দ ঘাট থানার ওসি।

বুধবার (৫ আগস্ট) দুপুর দেড়টার দিকে বিএনপি নেতা নিজের নির্বাচনী এলাকা বরিশাল থেকে ঢাকার উদ্দেশে দৌলতদিয়া ফেরিঘাট দিয়ে নদী পার হন। 

কিন্তু ঘাটে যানবাহনের সিরিয়াল অমান্য করে তিনি অবৈধভাবে ফেরিতে ওঠার চেষ্টা করেন। এ সময় ৫নং ফেরিঘাট এলাকায় কর্তব্যরত ওসি আশিকুর রহমান গাড়িটি ফেরিঘাটের মুখে আটকে দেন। চালক ওসিকে বিএনপি নেতার পরিচয় দিলেও তিনি বিনয়ের সঙ্গে গাড়িটি ঘুরিয়ে সিরিয়ালের পেছনে পাঠিয়ে দেন। পরে অবশ্য মোয়াজ্জেম হোসেন আলাল সিরিয়াল মতো ফেরিতে ওঠার পর প্রতিনিধির মাধ্যমে ওসিকে সঠিকভাবে দায়িত্ব পালনের জন্য ধন্যবাদ জানান।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি আশিকুর রহমান বলেন, দৌলতদিয়া ঘাটে কোনো ভিআইপি প্রথা নেই। সবাই জরুরি প্রয়োজনে নদী পার হতে আসেন। তাছাড়া তার (মোয়াজ্জেম হোসেন আলাল) গাড়িটি নিয়ম ভেঙে উল্টো পথ দিয়ে আসছিল। তাই আমি গাড়িটি ঘুরিয়ে দেই। আমি মূলত আমার ওপর অর্পিত দায়িত্ব পালন করেছি। তবে সঠিকভাবে দায়িত্ব পালন করায় তিনি (আলাল) আমাকে ধন্যবাদ জানিয়ে গেছেন।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue