বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯, ২৮ অগ্রাহায়ণ ১৪২৬

ব্যস্ত চিত্রনায়িকা শাহনূর

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৭ জুলাই ২০১৯, বুধবার ১২:৪৩ পিএম

ব্যস্ত চিত্রনায়িকা শাহনূর

ঢাকা : চিত্রনায়িকা পপি ‘ইন্দুবালা’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন। অনন্য মামুন এ সিরিজটি পরিচালনা করেছেন। সেটি দর্শকরা বেশ পছন্দও করেছেন। একই নামে একটি ছবিও নির্মিত হয়েছে। তবে ছবিতে অভিনয় করেছেন চিত্রনায়িকা শাহনূর। পরিচালনা করেছেন জয় সরকার।

এরই মধ্যে ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। শিগগিরই ছবিটি মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছেন নির্মাতা।

এ ছবি প্রসঙ্গে শাহনূর বলেন, ‘ইন্দুবালা এরই মধ্যে আনকাট সেন্সর ছাড়পত্র লাভ করেছে। শুনেছি সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটির গল্পের এবং নির্মাণশৈলীর প্রশংসা করেছেন। শুটিংয়ের সময়ই আমার কাছে মনে হয়েছিল এটি একটি ভালো ছবি হতে যাচ্ছে। অবশেষে সেন্সর বোর্ডের সদস্যদের প্রশংসা যেন তারই প্রমাণ করেছে। আশা করছি দর্শকেরও ভালো লাগবে।’

এক অবহেলিত নারীর জীবন সংগ্রাম এবং সংগ্রাম শেষে তার জীবনের সাফল্যগাথা নিয়েই নির্মিত হয়েছে ‘ইন্দুবালা’ ছবিটি। এছাড়া হাতে রয়েছে বেশ কয়েকটি চলচ্চিত্রের কাজ।

চলচ্চিত্রে অভিনয় নিয়ে তিনি বলেন, ‘চলচ্চিত্রই আমার আসল জায়গা। সবার আগে চলচ্চিত্রকেই বেশি প্রাধান্য দিই। তাই সহজেই চলচ্চিত্রে কাজ করার সুযোগ হাতছাড়া করি না।

সম্প্রতি তাজু কামরুলের ‘বেলা অবেলা’ নামের একটি চলচ্চিত্রে কাজ সম্পন্ন করেছি। এতে আমার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক ইমন।

এছাড়াও আরো বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের প্রসঙ্গে কথাবার্তা চলছে, ব্যাটে-বলে মিলে গেলে কাজ করব। এদিকে চলচ্চিত্রের পাশাপাশি বর্তমানে ছোটপর্দাতেও কাজ করছেন।

সোনালীনিউজ/এমটিআই