শনিবার, ২৪ আগস্ট, ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

ব্যাংককের রাস্তায় কাপড় বেচছেন ‘দিলবার’ খ্যাত নোরা! (ভিডিও)

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ জুন ২০১৯, মঙ্গলবার ০৫:৫৭ পিএম

ব্যাংককের রাস্তায় কাপড় বেচছেন ‘দিলবার’ খ্যাত নোরা! (ভিডিও)

   ‘দিলবার’ খ্যাত নৃত্যশিল্পী ও অভিনেত্রী নোরা ফাতেহি। ছবি : সংগৃহীত

ঢাকা: জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেভ জয়তে’ সিনেমার আইটেম গান ‘দিলবার’-এ বেলি ড্যান্স দিয়ে বিনোদন দুনিয়ায় বেশ বড়সড় ঝাঁকুনি দিয়েছিলেন নোরা ফাতেহি। এরপর থেকে দিলবারকন্যা নামেই পরিচিতি তাঁর। সেই নোরাকে ব্যাংককের রাস্তায় কাপড় বেচতে দেখা গেছে!

কি, চমকে উঠলেন? সম্প্রতি একটি প্রকল্পের কাজে ব্যাংককে কাটছে নৃত্যশিল্পী থেকে অভিনেত্রী বনে যাওয়া নোরা ফাতেহির দিন। ওই প্রকল্পের জন্য শুটিং চলছে। ব্যাংককের রাস্তায় বেশ মাস্তি করেই কাটাচ্ছেন নোরা।

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তার বিক্রেতা নোরা, বেচছেন কাপড়। তাঁর হাতে রয়েছে একজোড়া শর্টস। মনে হচ্ছে, টিম চাইছে একেবারে খাঁটি বিক্রেতার স্টাইলে ধরা দিন নোরা। আর দিয়েছেনও তিনি।

এবারই প্রথম অন্তর্জাল কাঁপালেন না নোরা ফাতেহি। কয়েক সপ্তাহ আগে সহ-অভিনেতাদের ‘দিলবার’ গানের তালে নাচ শেখানোর ভিডিও ভাইরাল হয়েছিল। লন্ডনে সে সময় ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ সিনেমার শুটিং চলছিল। এ ছবিতে আরো রয়েছেন বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর।

দেখুন ভিডিওটি :

গত ৫ জুন মুক্তি পেয়েছে সুপারস্টার সালমান খান-ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ভারত’। ‘ভারত’-এ সুনীল গ্রোভারের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন নোরা ফাতেহি। ছবির কেন্দ্রীয় চরিত্র সালমান খানের সঙ্গেও দৃশ্য রয়েছে তাঁর। ‘তুরপেয়া’ গানে দাবাং খানের সঙ্গে নাচতে দেখা গেছে তাঁকে। গানটির জন্য প্রশংসা পেয়েছেন ২৭ বছরের এই লাস্যময়ী।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর অফিশিয়াল রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হয়েছে এ ছবিতে। এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অন্যদের মধ্যে রয়েছেন দিশা পাটানি, টাবু ও জ্যাকি শ্রফ। মুক্তির মাত্র পাঁচ দিনে এ ছবি বক্স অফিসে ছুঁয়েছে ১৫০ কোটি রুপির মাইলফলক। সূত্র : ইন্ডিয়া টিভি

সোনালীনিউজ/বিএইচ