রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯, ৩ অগ্রাহায়ণ ১৪২৬

ব্যারিস্টার তুরিন আফরোজের বিরুদ্ধে ভাইয়ের জিডি

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ জুন ২০১৯, শুক্রবার ১০:১৫ পিএম

ব্যারিস্টার তুরিন আফরোজের বিরুদ্ধে ভাইয়ের জিডি

ঢাকা: ব্যারিস্টার তুরিন আফরোজ তার ভাই ও মাকে বাড়িতে উঠতে দিচ্ছেন না বলে অভিযোগ করেছেন তাঁর ছোট ভাই শাহনওয়ার আহমেদ শিশির। এ বিষয়ে এরই মধ্যে থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) দায়ের করা হয়েছে।

শুক্রবার (১৪ জুন) উত্তরা পশ্চিম থানায় এই জিডি করা হয়। জিডি নম্বর- ৭৩৮। এর আগেও ২০১৭ সালের ১৯ নভেম্বর তুরিন আফরোজের বিরুদ্ধে জিডি করছিলেন তার ভাই।

উত্তরা পশ্চিম থানার ওসি কাজী আবুল কালাম বলেন, তুরিন আফরোজের ছোট ভাই থানায় এসে বলেছেন আমার বোন আমাকে ও আমার মাকে বাসায় উঠতে দিচ্ছে না। জায়গা-জমি নিয়ে ঝামেলা। এমতবস্থায় তিনি থানায় একটি জিডি করেছেন।

জানা যায়, এর আগে গত ১ জানুয়ারি ঢাকার প্রথম যুগ্ম জজ আদালতে বাড়ি দখলের অভিযোগে তুরিন আফরোজের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন ছোট ভাই শাহনওয়াজ আহমেদ শিশির। মামলায় উল্লেখ করেছিলেন, ২০১৭ সালের ২ মার্চ পুলিশ দিয়ে ভয় দেখিয়ে মা শামসুন নাহার এবং অন্য ভাড়াটিয়াদের বাড়ি থেকে বের করে দেন তুরিন আফরোজ। নিজেকে বাড়ির মালিক দাবি করে ও জমির দলিলপত্রও দখলে নিয়ে নেন বলে অভিযোগ আনা হয়েছে মামলায়। ভাই শিশির সম্পত্তিতে আসতে চাইলে পুলিশ দিয়ে ধরিয়ে দেয়া হবে বলেও মাকে হুমকি দেন তুরিন আফরোজ।

উল্লেখ্য, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর হিসেবে কাজ করার সময় ব্যারিস্টার তুরিন আফরোজের বিরুদ্ধে আসামি ওয়াহিদুল হকের সঙ্গে গোপন বৈঠক, মামলার নথি তার কাছে হস্তান্তর ও মামলার মেরিট নিয়ে কথা বলার অভিযোগ ওঠে। এরপর তুরিন আফরোজকে ট্রাইব্যুনালের সব মামলা থেকে অব্যাহতি দেয়া হয়।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue