বুধবার, ১৭ জুলাই, ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

ব্রাভোকে টুপি পরা শেখালেন ধোনি-কন্যা (ভিডিও)

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৫ এপ্রিল ২০১৯, সোমবার ০৩:৫১ পিএম

ব্রাভোকে টুপি পরা শেখালেন ধোনি-কন্যা (ভিডিও)

ঢাকা : এবারের আইপিএলে এখনও অবধি সব চেয়ে সফল দল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। এই দলের সফল্যের পেছনে ড্রেসিংরুমের বন্ধুত্বপূর্ণ পরিবেশের ছবি প্রায়ই ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। মাঠের বাইরে খেলোয়াড় ও তাঁদের পরিবারের বন্ধুত্বপূর্ণ চিত্র আরও একবার সামনে এল ইডেনে কলকাতা নাইট রাইডার্সকে হারানোর পর।

তবে নাইট ম্যাচের পর চেন্নাইয়ের ক্রিকেটারদের মধ্যমণি ছিল ধোনির মেয়ে জিভা। ম্যাচের পর ধোনি যখন আলোচনায় মগ্ন, তখন জিভা ব্যস্ত ইমরান তাহির, ডোয়াইন ব্রাভোদের সঙ্গে খুনসুটিতে। নাইট ম্যাচের পর ইডেনে চেন্নাইয়ের খেলোয়াড়দের সঙ্গে জ়িভার খুনসুটির ভিডিও রোববার রাতে টুইট করা হয়েছে চেন্নাই সুপার কিংসের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে। তারপরই ভাইরাল হয়েছে সেটি।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে, কেকেআর ম্যাচের সেরা ইমরান তাহিরের পুরস্কার কেড়ে নিচ্ছে ধোনির মেয়ে। তার পর সেখানে এলেন ক্যারিবিয়ান তারকা ব্রাভো। তখন ব্রাভোর সঙ্গে খেলায় মাতল জিভা। শুরু করল ব্রাভোর টুপি নিয়ে টানাটানি। ধোনির মেয়ের সঙ্গে মজায় মাততে মাথার টুপি ঘুরিয়ে নিলেন ব্রাভো। আর ধোনির মেয়ে ইশারায় ব্রাভোকে দেখাতে শুরু করল টুপি পরার কায়দা। এর পর ধোনির মেয়েকে কোলে তুলে আদর করতে লাগলেন ব্রাভো।

ভিডিওটি দেখতে ক্লিক করুন ...

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এইচএআর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue