বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

ব্রাহ্মনবাড়িয়ায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কেন্দ্রের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ নভেম্বর ২০১৯, শনিবার ০৭:৪৫ পিএম

ব্রাহ্মনবাড়িয়ায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কেন্দ্রের উদ্বোধন

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৬৬৮তম এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন করা হয়েছে। শনিবার (৯ নভেম্বর) ব্রাহ্মনবাড়িয়া জেলার বাঞ্চারামপুরে রুপসদী উত্তর বাজারে ৬৬৮তম এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন করা হয়। 

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর এন্ড সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ কেন্দ্র উদ্বোধন করেন। গেস্ট অব অনার হিসেবে বক্তব্য প্রদান করেন ব্যাংকের সাবেক এক্সিকিউটিভ প্রেসিডেন্ট মো. আব্দুর রকিব। সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোনপ্রধান মো. মোশাররফ হোসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমানত শাহ গ্রæপের চেয়ারম্যান মো. হেলাল মিয়া ও ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুব আলম। স্থানীয় বিশিষ্টজনের মধ্যে বক্তব্য রাখেন রুপসদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মহসিন মিয়া, শিক্ষানুরাগী মো. ইউনুছ মিয়া, মো. সেলিম রেজা ও মিয়া মো. ফরিদ উদ্দিন, সমাজসেবক মো. দেলোয়ার হোসেন, ব্যবসায়ী শ্যামল চন্দ্র সূত্রধর ও মো. ফেরদাউস। স্বাগত বক্তব্য দেন ব্যাংকের বাঞ্চারামপুর শাখাপ্রধান মো. সাইফুল ইসলাম। ব্যাংকের এজেন্ট ও মেসার্স বৃষ্টি ট্রেডার্স এর স্বত্ত্বাধিকারী আঁখি আলমগীর মিতুসহ স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, রুপসদী উত্তর বাজার এজেন্ট ব্যাংকিং কেন্দ্রটি কুমিল্লা জোনের ১০০ তম এজেন্ট ব্যাংকিং কেন্দ্র। 

প্রধান অতিথির বক্তব্যে মো. মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক গণমানুষের ব্যাংক। এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের মাধ্যমে গ্রামগঞ্জসহ প্রত্যন্ত অঞ্চলের সকল শ্রেণীপেশার মানুষকে আর্থিক সেবার আওতায় আনতে কাজ করছে এই ব্যাংক। তিনি বলেন, ইসলামী ব্যাংক অর্থনৈতিক সমৃদ্ধি ও টেকসই উন্নয়নের মাধ্যমে উন্নত বাংলাদেশ গড়তে গুরত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তিনি ইসলামী ব্যাংকের আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান।   

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue