সোমবার, ২০ মে, ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

ব্রিজ আছে কিন্তু রাস্তা নাই!

নোয়াখালী প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ মার্চ ২০১৯, বুধবার ০৩:০১ পিএম

ব্রিজ আছে কিন্তু রাস্তা নাই!

ছবি : সোনালীনিউজ

নোয়াখালী : জেলার সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের খাজুরিয়া বিরাহীমপুর খালের ওপর ব্রিজ থাকলেও চলাচলের রাস্তা নির্মাণ না করায় বিগত তিন বছর যাবৎ সীমাহীন দুর্ভোগের শিকার হচ্ছে ওই সড়ক দিয়ে চলাচলকারী দুই ইউনিয়নের শত শত এলাকাবাসী।

জানা গেছে, সেনবাগের ২নং কেশারপাড় ইউনিয়ন থেকে ছাতাপাইয়া ইউপির বিরাহিমপুর যাওয়ার একমাত্র পথ হচ্ছে খাজুরিয়া- লেমুয়া ঠনারপাড় সড়ক। দুই ইউনিয়নের জনসাধারণের চলাচলের সুবিধার্থে ওই সড়কের খাজুরিয়া-লেমুয়া ঠনারপাড় খালের ওপর বিগত তিন বছর আগে সেনবাগ উপজেলার পরিষদ ৪ লাখ ৭ হাজার টাকা ব্যয়ে একটি ব্রিজ (বক্স কালভার্ট) নির্মাণ করে। কিন্তু ব্রিজটি দিয়ে চলাচল করার জন্য দুই পার্শ্বে আধা কিলোমিটার রাস্তা নির্মাণ করা করায় ব্রিজটি পরিত্যাক্ত অবস্থায় পড়ে রয়েছে। তাই এলাকাবাসী তাদের সমস্য সমাধানে স্থানীয় সাংসদ মোরশেদ আলম, নির্বাহী অফিসার মিনহাজুর রহমান ও কেশারপাড় ইউনিয়নের চেয়ারম্যান বেলাল ভূঁইয়ার হস্তক্ষেপ কামনা করেছে।

খাজুরিয়া গ্রামের বিশিষ্ট সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তিকত্ব নুরনবী মজুমদার জানায়, তাদের দীর্ঘ প্রচেষ্টার পর ব্রিজটি নির্মাণ করা হয়েছিল। কিন্তু মাত্র আধা কিলোমিটার সড়ক নির্মাণ না করায় ব্রিজটি এলাকাবাসীর উপকারের স্থালে দুভোর্গের কারণ হয়ে দাঁড়িয়েছে। তাই এলাকাবাসীর পক্ষ থেকে তার দাবি আগামী বর্ষ মৌসুম শুরু আগে ব্রিজটির দুই পার্শ্বে আধা কিলোমিটার কাচা রাস্তার মাটি ভরাট করলে উপকৃত হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue