শনিবার, ০৬ জুন, ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭

ভক্তদের জন্য সালমানের সতর্কবার্তা

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৮ এপ্রিল ২০২০, বুধবার ০৭:০৯ পিএম

ভক্তদের জন্য সালমানের সতর্কবার্তা

ঢাকা: ১৯৭৫-এর বলিউড ছবি 'শোলে'-র সংলাপ সামান্য বদলে নিয়েছেন নিজের মতো করে। তারপর সেই সংলাপ পৌঁছে দিয়েছেন অনুরাগীদের কাছে। রমেশ সিপ্পির 'শোলে'-র বিখ্যাত সংলাপ ছিল, 'যো ডর গ্যয়া সমঝো ও মর গ্যয়া?' তাকেই নিজের মতো করে বলেছেন সালমান খান। 

তিনি বললেন, এই সংলাপ এই দুর্দিনের জন্য নয়। আমরা ভয় পেয়েছি। তাই বেঁচে গেছি! লকডাউনে তিন সপ্তাহ ধরে পানভেলে নিজের ফার্ম হাউজে পরিবারের সদস্যদের নিয়ে রয়েছেন বলিউডের ভাইজান। তার সঙ্গে খামার বাড়িতে আছেন মা সালমা খান, বোন অর্পিতা খান, আয়ুশ শর্মা এবং ভাই সোহেল খানের ছেলে নির্বাণ। সালমানের বাবা সেলিম খান একা রয়েছেন মুম্বইয়ের বাড়িতে।

টানা তিন সপ্তাহ বাবাকে দেখেননি সালমান। বয়স্ক বাবা কেমন আছেন? একা একা কী করছেন? এই ভেবে ভীষণ চিন্তিত সাল্লু। একই সঙ্গে মনখারাপও খুব। সেকথাও তিনি ভিডিও ক্লিপিংসে জানিয়েছেন অনুরাগীদের। ভাইপোর সঙ্গে কথোপকথনে উঠে এসেছে পুরো বিষয়টি।  ভিডিওতে সালমান আরো বলেছেন, এখানে কয়েকটা দিন থাকতে এসেছিলেন তারা। করোনা পরিস্থিতি দেখে আপাতত এখানেই থাকছেন।

তিন সপ্তাহ বাবাকে না দেখে থাকা তার পক্ষে মারাত্মক চাপের। সারাক্ষণ দুশ্চিন্তায় ভুগছেন বাবাকে নিয়ে। কারণ, করোনায় বেশি সাবধানে থাকতে বলা হয়েছে বয়স্কদের। সেখানে সালমানের বাবা বিখ্যাত চিত্রনাট্যকার সেলিম খানের বয়স ৮৫। সালমান তার ভক্তদের সতর্কবার্তা দিয়ে ভিডিওতে বলেন, এখন ভয় পাওয়ার সময়। ভয় পেয়ে বাড়িতে থাকার সময়। জমায়েতে যোগ না দেওয়ার সময়। নিজের মতো করে কাটানোর সময়। সামাজিক দূরত্ব মেনে চলার সময়। এই সময় বীরপুরুষের মতো কেউ সমস্ত নির্দেশ না মানলে ভুগতে হবে তাকে।

তার সঙ্গে তার পরিবার, প্রতিবেশি, অঞ্চলের মানুষদের। তাই এখন ভয় পাওয়াই ভালো। যিনি বা যারা ভয় পাবেন, তারাই করোনামুক্ত ভারতের আকাশের নতুন সূর্য দেখতে পাবেন। বোন ও ভাতিজার জন্মদিন এ বছর ফার্ম হাউজেই পালন করেছেন সালমান। লকডাউনে নিজেদের বিপদমুক্ত রাখতেই এই পদক্ষেপ তার। এদিকে ফার্ম হাউজে থেকেই নিজের ফ্যান ক্লাব বিয়িং হিউম্যানের মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রিতে দৈনিক মজুরিতে কাজ করা ২৫ হাজার দুঃস্থ টেকনিশিয়ানের পরিবারের মুখে অন্ন সংস্থানের ব্যবস্থা করেছেন সালমান খান।

সোনালীনিউজ/টিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue