সোমবার, ২৬ আগস্ট, ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

ভদ্র শাকিব, নায়ক আলমগীরকে বাবা বলে সম্মোধন 

এন ডি আকাশ | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার ০২:১১ পিএম

ভদ্র শাকিব, নায়ক আলমগীরকে বাবা বলে সম্মোধন 

শাকিব খান-আলমগীর

ঢাকা: ‘শিল্পীদের আচরণ এমনই হওয়া উচিত। বড়দেরকে সম্মান করবে, শ্রদ্ধা করবে। আজকাল এটার যেন কোথায় অভাব রয়েছে। কেউ যেন কাউকে সম্মান দেখাতে চায় না। গত ৫ এপ্রিল রাজধানীর আগারগাঁও ফিল্ম আর্কাইভ ভবনে বাচসাস’র ৫০ বছর পূর্ণ উপলক্ষে সংগঠনটির সূবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে নায়ক আলমগীরকে সুপারস্টার শাকিব খান বাবা বলে সম্মোধন করার এমন মন্তব্য করেছেন চলচ্চিত্রের একজন সিনিয়র পরিচালক।

তিনি কথায় কথায় বলেন, ‘ শাকিব এখন সুপারস্টার, দেখেন তার ভদ্রতা, আলমগীরকে সে বাবা বলে এতো লোকের মাঝে সম্মোধন করেছে। শুধু তাই নয় নায়করাজের মৃত্যৃর সময়ে তার লাশ কাঁধে নিয়ে হেঁটেছে। সত্যিই শিল্পীর মন এমন মহৎ হওয়া দরকার। যা এখনকার শিল্পীদের মাঝে কম দেখা যায়।
সত্যিই সে দিনের বাচসাস অনুষ্ঠানে শাকিবের আচরণে মুগ্ধ হয়েছিলেন মহা নায়ক আলমগীর। 

শাকিবের ভদ্রতা, নায়ক আলমগীরকে বাবা বলে সম্মোধনসুপারস্টার শাকিব খানের আচরণে মুগ্ধ হলেন প্রখ্যাত অভিনেতা নায়ক আলমগীর। 

অনুষ্ঠানে ২০১৭ সালের ‘সত্তা’ চলচ্চিত্রের জন্য সেরা অভিনেতার সম্মাননা পান শাকিব খান। তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও নায়ক আলমগীরের হাত থেকে এ পদক গ্রহণ করেন শাকিব খান।

সম্মাননা প্রতিক্রিয়া জানাতে গিয়ে শাকিব খান বলেন, ‘আমাদের নতুন তথ্যমন্ত্রী মহোদয় হাছান মাহমুদ স্যার ও আলমগীর স্যারের হাত থেকে সম্মাননা নেওয়া আমার প্রথম অ্যাওয়ার্ড। আলমগীর স্যারকে আমি বাবা বলে ডাকি। তিনি আমার বাবা।’

এসময় হাজারো দর্শকের সামনে শাকিবের এমন আচরণে মুগ্ধ হয়ে নায়ক আলমগীর শাকিবের মাথায় হাত বুলিয়ে দোয়া করেন। একজন সুপার হিরোর এমন আচরণে দর্শক প্রচুর করতালির মধ্যেদিয়ে প্রিয় এই নায়ককে দাঁড়িয়ে অভিবাধন জানান।

সোনালীনিউজ/বিএইচ