শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯, ২২ অগ্রাহায়ণ ১৪২৬

ভাইকে নির্দোষ বলে সম্রাটের স্ত্রীর আসল চরিত্র ফাঁস করলেন বোন

ফেনী প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৭ অক্টোবর ২০১৯, সোমবার ১০:৪৯ এএম

ভাইকে নির্দোষ বলে সম্রাটের স্ত্রীর আসল চরিত্র ফাঁস করলেন বোন

ফেনী: ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে নির্দোষ দাবি করে মুক্তি চেয়েছেন তার বোন ফারহানা চৌধুরী।

রোববার (৬ অক্টোবর) রাত সাড়ে নয়টার দিকে ফেনীর পরশুরাম উপজেলার পূর্বসাহেব নগরের বাড়ীতে স্থানীয় গণমাধ্যমকর্মীদের মাধ্যমে তিনি এ দাবি করেন।

আরও পড়ুন- পরিচয় মিলেছে সম্রাটের সঙ্গের এই নারীর

গণমাধ্যমকর্মীদের তিনি বলেন, ‘আমার ভাই নির্দোষ, তাকে ফাঁসানো হয়েছে। সে হার্টের রোগী। তার ওপেন হার্ট সার্জারি হয়েছে। আমার ভাইয়ের মুক্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি’।

‘জুয়া খেলা সম্রাটের নেশা’ দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরীর এমন বক্তব্যকে মিথ্যাচার বলেও দাবি করেন তিনি। ফারহানা বলেন, ‘শারমিন চৌধুরী লোভী একজন নারী। সে সব সময় টাকার জন্য আমার ভাইকে যন্ত্রণা দিত। এ জন্য সম্রাট তার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করে রাখে।’

আরও পড়ুন- ওমর ফারুকের যত কাণ্ডজ্ঞান

এদিকে শনিবার রাতে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সদ্য বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট সহযোগীসহ গ্রেফতার হওয়ায় ব্যাপক আলোচনার সৃষ্টি হয়। রোববার বিকেলে সম্রাটকে নিয়ে পরশুরামের তার বাড়িতে অভিযানের গুঞ্জন ওঠে। বিকেলে উপজেলার সাহেব নগরের বাড়ির সামনে পুলিশের একটি গাড়ি কিছুক্ষণ অবস্থান নিলেও পরে কোনো ধরনের অভিযানের খবর পাওয়া যায়নি।

তবে তার সহযোগী ও ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের বহিষ্কৃত সহ-সভাপতি এনামুল হক আরমানকে হেলিকপ্টারযোগে ফেনী নিয়ে আসে র‌্যাব। রোববার রাত পৌনে ১১টার দিকে কঠোর নিরাপত্তা বেষ্টনীর মধ্য দিয়ে র‌্যাব- ৭ তাকে ফেনী থেকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে নিয়ে আসে।

রোববার সম্রাটের স্ত্রী যা বলেছিলেন-

সম্রাট আমাকে ভয় পেত। ও ভাবতো আমি বোকা আমি সব কথা ফাঁস করে দিব। তাই আমার ক্যামেরার সামনে আসা পছন্দ করতো না। সম্রাট যা আয় করতেন তা জুয়ার পিছনেই দিয়ে দিত। তার টাকা পয়সার কোন নেশা নেই, তার সব নেশা জুয়াকে ঘিরেই। রবিবার সম্রাটের মহাখালীর বাসায় র‌্যাবের অভিযানের সময় সাংবাদিকদের এসব কথা বলেন তার দ্বিতীয় স্ত্রী শারমিন চোধুরী।

আরও পড়ুন- রিমান্ডের তথ্য: ৭ মন্ত্রী, ২৩ এমপি জি কে শামীমের পার্টনার

রোববার (৬ অক্টোবর) সম্রাটের মহাখালী বাসায় অভিযান চলা কালে দ্বিতীয় স্ত্রী শারমিন চোধুরী এই তথ্য দেন।

তিনি বলেন, বিদেশে গেলে বিদেশি মেয়েদের সাথে থাকতো মালয়েশিয়া বা চায়নার হবে। আমাকে নিয়ে যেত না বলে জানন দ্বিতীয় স্ত্রী শারমিন। দুই বছর ধরে আলাদা থকেন শারমিন আর সম্রাট তবে ডিভোর্স এখনও হয়নি। আলাদা থাকলেও  সংসারের মাসিক খরচ দিত সম্রাট।

সারমিন চৌধুরী আরো বলেন, সম্রাট জুয়াড়ী হলেও পরিবারের প্রতি যথেষ্ট যত্নশীল ছিল বলেন শারমিন। শারমিন ধর্মানুরাগী তাই তিনি অবৈধ টাকা পছন্দ করতো না। তাই সে শারমিনের সংসারের জন্য অবৈধ টাকা খরচ করতো না।

আরও পড়ুন- দুই স্ত্রী থাকার পরও ২ বছর বাসার বাইরে ক্যাসিনো সম্রাট!

তিনি বলেন, ওপেনহার্ট সার্জারি করার কারণে দ্বিতীয় স্ত্রী শারমিনের সাথে দেখা করতে আসতে না সম্রাট এ কথাও জানান তিনি।  আমি নামাজ পড়ি ঘরে থাকি এমনটাই চাইত আমার স্বামী তাই তিনি সেভাবেই আমি থেকেছি বলেন শারমিন। বিয়ের আগে জুয়া কি তাই আমি জানতাম না। আর এভাবে যে জুয়া খেলা য়ায় সেটা তার জানা ছিল না বলে উল্লেখ করেন শারমিন চৌধুরি।

চলমনা এই অভিযানে জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমি দেশরত্ব মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিতে চাই। এই দুনীর্তি অভিযানের জন্য।

আরও পড়ুন- দুই বছরের মধ্যে থানা যুবলীগ নেতার আলিশান বাড়ি-কোটি টাকার গাড়ি

সম্রাটকে গ্রেফতার করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, এই অভিযান আরো চালালে ভালো হতো।

সোনালীনিউজ/এইচএন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue