শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০, ৪ আশ্বিন ১৪২৭

ভাতিজা শুধু অভিযোগই করে যাচ্ছে

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২১ জানুয়ারি ২০২০, মঙ্গলবার ০৫:৪৪ পিএম

ভাতিজা শুধু অভিযোগই করে যাচ্ছে

ঢাকা: আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম তার বিপক্ষ প্রার্থী তাবিথ আওয়ালকে ইঙ্গিত করে বলেছেন, ‘আমার ভাতিজা শুরু থেকে শুধুই অভিযোগ দিয়ে আসছে কিন্তু উন্নয়নের কোনো রোডম্যাপ দিতে পারেনি।’

মঙ্গলবার (২০ জানুয়ারি) রাজধানীর বাড্ডা সাঁতারকুল এলাকায় আয়োজিত এক পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রতিপক্ষ তার নির্বাচনি প্রচারণার সময়ে এই ৪১ নম্বর ওয়ার্ডের কোথায় কমিউনিটি সেন্টার করবে, কোথায় খেলার মাঠ করবে, তা কিন্তু বলেনি। শুধু অভিযোগই দিয়ে যাচ্ছে। আমি বলছি উন্নয়নের কথা। আর সে দিচ্ছে অভিযোগ।

আতিকুল ইসলাম বলেন, যদি আপনারা আমাকে নির্বাচিত করেন তবে কোথায় কমিউনিটি সেন্টার হবে, কোথায় মসজিদ হবে, কোথায় মন্দির হবে, কোথায় খেলার মাঠ হবে তার জন্য একটি পরিকল্পনা আমি করেছি। এছাড়া প্রতিমাসে টাউনহল সভা হবে। আজকে যেমন হাত তালি দিয়েছেন, কাজ না করলে সেদিন সভায় তেমনই গালি দেবেন।‘ এ সময় ঢাকা উত্তরে মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করা হবে বলেও ঘোষণা দেন তিনি।

এদিন গাবতলীতে তাবিথ আউয়ালের নির্বাচনি প্রচারণায় হামলার বিষয়ে তিনি বলেন, হামলার বিষয়ে এখনো শুনিনি। তারা নিজেরা সংঘর্ষ বাঁধাতে পারেন। আমরা সব সময় উন্নয়নের কথা বলে আসছি, এখনো বলব, আমরা চাই উন্নয়ন। নির্বাচন কমিশন স্বাধীন তারা এ বিষয়টি তদন্ত করে দেখতে পারে।

এছাড়া ২০৪১ সালের যে লক্ষ্যমাত্রা তা পূরণ করতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান আতিকুল ইসলাম। এ সময় ৪১ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত ঠেলাগাড়ি মার্কার কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলামকে পরিচয় করিয়ে দিয়ে বলেন, ঠেলাগাড়ি চলে না, যদি আপনারা ভোট দিয়ে ঠেলাগাড়িকে জয়যুক্ত করেন তাহলে ঠেলাগাড়িতে করে ময়লা পরিষ্কার করা হবে।

সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী কামরুন্নাহারকেও পরিচয় করিয়ে দেন আতিকুল ইসলাম। এর আগে নির্বাচনি গণসংযোগের একাদশ দিনে বেরাইদ মুসলিম হাই স্কুল মাঠে আয়োজিত এক পথসভায় বক্তব্য দেন আতিকুল ইসলাম। পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তর কমিটির সভাপতি শেখ বজলুল এবং সাধারণ সম্পাদক মান্নান কচিসহ অন্যান্যরা।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue