শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৯ আশ্বিন ১৪২৭

ভারতের জনপ্রিয় টিভি অভিনেতা সমীর শর্মার মৃত্যু

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৭ আগস্ট ২০২০, শুক্রবার ০৯:১৭ পিএম

ভারতের জনপ্রিয় টিভি অভিনেতা সমীর শর্মার মৃত্যু

ঢাকা: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি ভারতীয়রা। এরইমধ্যে দেশটিতে আত্মহত্যার প্রবণতা বেড়েছে। বিশেষ করে দেশটির শোবিজ অঙ্গনের আত্মহত্যার পথ বেছে নিয়েছেন কেউ কেউ।

কয়েক দিন আগে সুশান্তের অনুকরণেই মুম্বাইয়ে নিজ বাড়িতে আত্মহত্যা করেন জনপ্রিয় মারাঠি অভিনেতা আশুতোষ বাকরে। এবার সেই একই পথ বেছে নিলেন ভারতের টিভি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা সমীর শর্মা (৪৪)। খবর এবিপি আনন্দের।

খবরে বলা হয়, গত মঙ্গলবার মুম্বাইয়ের মালাডে নিজ ফ্ল্যাটের রান্নাঘরের সিলিংফ্যানের সঙ্গে এ অভিনেতার মরদেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। ঠিক যেন গত জুন মাসে বলি অভিনেতা সুশান্তের মৃত্যু ঘটনার পুনরাবৃত্তি।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান অভিনেতা সমীর আত্মহত্যাই করেছেন। যদিও এখন পর্যন্ত কোনো সুইসাইড নোট উদ্ধার হয়নি তার ঘর থেকে। তবে পুলিশ গোটা বিষয়টি নিয়ে ইতোমধ্যে তদন্তে নেমেছে।

পুলিশ সূত্রের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, ফ্ল্যাটের ওয়াচম্যানই প্রথম অভিনেতার মরদেহটি দেখতে পান। তার পর তিনি পুলিশে খবর দেন।

‘ইয়ে রিস্তে হ্যায় প্যার কে’, ‘জ্যোতি’, ‘কাহানি ঘর ঘর কি’র মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেতা সমীর। ‘দিল ক্যায়া চাহতাহে’, ‘গিত হুয়ি সাবসে পেয়ারি’ এবং ‘লেফ্ট রাইট লেফ্ট’ নামের বেশ কয়েকটি টিভি সিরিয়ালে কাজ করেছেন তিনি।

সোনালীনিউজ/টিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue