রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯, ১ পৌষ ১৪২৬

ভারতের যাত্রার স্টেজে অপুকে চরম অপমান (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ নভেম্বর ২০১৯, শনিবার ০৩:২৪ পিএম

ভারতের যাত্রার স্টেজে অপুকে চরম অপমান (ভিডিও)

ঢাকা : ভারতীয় স্টেজে নাচতে গিয়ে অপমানিত অপু, বইছে বাজে কমেন্টের বন্যা।  সম্প্রতি “A2Z Music Center” নামে একটি ইউটিউব চ্যানেলে অপু বিশ্বাসের একটি ভিডিও আপলোড করা হয়। ভারতের আসামের স্থানীয় একটি গ্রামে স্টেজ ড্যান্সের জন্য অপু বিশ্বাসকে বাংলাদেশ থেকে আমন্ত্রণ করে নিয়ে যান।  ভিডিওটিতে দেখা যায় সেখানকার দর্শকের মধ্যে অপুকে নিয়ে প্রচুর ব্যাঙ্গ করা হচ্ছে।

এর কারণ হল প্রথমত, অপু বিশ্বাস ভাল ড্যান্স করতে পারছিলো না।  আর দ্বিতীয়ত অপু বিশ্বাসের মোটা ফিগার কোন রকমে সহ্য করতে পারছিলো না দর্শক।  পরে ওই স্টেজ ড্যান্সের কিছু অংশ “A2Z Music Center” নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড করা হলে ভিডিওটি এখন পর্যন্ত ৮,৪২২,৩৬৪ ভিউ হয়েছে।  কিন্তু কমেন্ট পড়লে নিশ্চিত বুঝা যায় এখানে অপুকে দেখতে নয় বরং সবাই অপুকে বেইজ্জতি করতে ঢুকেছে।

অপু বিশ্বাসের বাজে ফিগার নিয়ে “Mahuzzal 81” নামের এক ব্যাক্তি কমেন্ট করেছেন, “এই য‌দি হয় একজন না‌য়িকার ফিগার,তাহ‌লে উত্তরার হিজলা সো‌নিয়াকে অপছন্দ করি কিভা‌বে???” “Munshi Tarek” নামের আর এক ব্যাক্তি কমেন্ট করে বলেছেন, “আমি এইটা দেখে প্রায় ঘন্টা খানেক স্তব্ধ আছিলাম কারণ আমি কি দেখতেছি,,, আমি কি গাঁজার নেশায় উল্টাপাল্টা কিছু দেখতেছি, পরে সবার কমেন্ট পড়ে টের পেলাম, আমি গাঁজা খেলেও ঠিক দেখতেছি! সবার মন্তব্য দেখে আরও বুঝলাম যে সবাই আমার মতই অবাক হয়েছেন। পুরা thinking eee change হয়েগেলো। এটা অইলো কিছু!” “kamrul hasan" নামে এক ব্যক্তি লিখেছেন, “একজন বলেন এই প্রথম দেখলা পিছন দিয়ে সিক্স পেক।”

আর একজন কমেন্ট করেন, “পিছনে দুই প্যাক,সামনে দুই প্যাক বাকি আছে আরও দুই প্যাক তাহলেই হবে ছয় প্যাক। আর বাকি দুই প্যাক কিভাবে করা যায় কমেন্টে জানাবেন।” এইভাবে ভিডিওটিতে এ পর্যন্ত কমেন্ট পড়েছে ৬০৯১টি। লাইক পড়েছে ৪৪৫৬৭ এবং আনলাইক ৬ হাজার।

সোনালীনিউজ/এএস