মঙ্গলবার, ২১ মে, ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

‘ভারত’ ট্রেলারে সালমান-ক্যাটরিনার বাজিমাত (ভিডিও)

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার ০৩:৪৩ পিএম

‘ভারত’ ট্রেলারে সালমান-ক্যাটরিনার বাজিমাত (ভিডিও)

সালমান-ক্যাটরিনা

ঢাকা: ‘ভারত’ সিনেমার ট্রেলারে বাজিমাত করেছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। কোরিয়ান সিনেমা ‘ওড টু মাই ফাদার’ থেকে নির্মিত হচ্ছে ‘ভারত’। এখানে সালমান খানকে দেখা যাবে স্টান্টম্যান হিসেবে। শোনা যাচ্ছে রাশিয়ান-সার্কাসের ঝলক দেখা যাবে এ ছবিতে। মনে করিয়ে দেবে, রাজ কাপুরের ‘মেরা নাম জোকার’ ছবিকে।

পরিচালক আলি আব্বাস জাফরের এই ছবিটিতে প্রায় ৬০ বছর সময়কালকে তুলে ধরা হবে। কখনো তরুণ, কখনো বা বৃদ্ধ, কখনো অচেনা যুবক। ঠিক এ ভাবেই পাঁচটি আলাদা লুকে ‘ভারত’ ছবিতে সালমান খানকে দেখবেন দর্শক।

গত বছরের আগস্টে প্রকাশ হয়েছে এর প্রথম টিজার। চলতি মাসেই এসেছে সালমান খানের লুকে পোস্টার। তারপর থেকেই ছবিটি রয়েছে বলিউডপ্রেমীদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে। সেই আগ্রহ বাড়িয়ে দিলো এবার ছবিটির ট্রেলার।

গতকাল ২২ এপ্রিল রাতে মুক্তি পেয়েছে তিন মিনিটের ট্রেলারটি। এখানে স্বল্প সময়ের উপস্থিতিতেই বাজিমাত করে দিলেন সালমান ও তার নায়িকা ক্যাটরিনা কাইফ।

ট্রেলারে সালমান-ক্যাটরিনা ছাড়াও নজর কেড়েছেন সুনীল গ্রোভার, দিশা পাটানি, নোরা ফাতেহি, জ্যাকি শ্রফ, টাবু এবং সোনালি কুলকার্নি। বিশেষ করে সার্কাসের এক স্ট্যান্টম্যান হিসেবে সালমান, তার সঙ্গে দিশা পাটানির অ্যারোবেটিক দৃশ্য চোখ ধাঁধিয়ে দিয়েছে দর্শকদের। কয়েক ঘণ্টার ব্যবধানে ট্রেলারটি দেখা হয়েছে ১ কোটি ৭৯ লাখেরও বেশিবার।

ট্রেলারে সালমানকে প্রথমে দেখা গেল একজন বয়স্ক লোকের রূপে। এরপর ফিরলেন যৌবনে। এরপর দেখা দিলেন নায়িকার সঙ্গে। পরপর তিনটি রূপে নায়িকাকে সঙ্গে নিয়ে উপস্থিত হয়ে দর্শকের মনে কাঁপন ধরালেন যেন!

প্রসঙ্গত, এর আগে পরিচালক আলি আব্বাস জাফরের সঙ্গে জুটি বেঁধে দুটি ছবিতে বক্স অফিস কাঁপিয়েছেন সালমান। সেই ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির পর আবারও এ জুটি হাজির হতে চলেছেন ‘ভারত’ নিয়ে। দেখা যাক নতুন যাত্রায় কতোটা সাফল্য পান তারা।

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue