সোমবার, ১৭ জুন, ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬

ভালোবেসে মুসলিম ছেলেকে বিয়ে, মরতে হল সুস্মিতাকে

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ জুন ২০১৯, রবিবার ০৭:০৯ পিএম

ভালোবেসে মুসলিম ছেলেকে বিয়ে, মরতে হল সুস্মিতাকে

প্রতীক ছবি

বরিশাল: স্বামীর বাড়িতে সুস্মিতা সরকার (১৮) নামে এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার (৮ জুন) রাতে নগরীর ২১ নম্বর ওয়ার্ডের ধোপাবাড়ির মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সুস্মিতা সরকার নগরীর নবগ্রাম রোড এলাকার স্বপন সরকারের মেয়ে। তিনি সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

এদিকে এ ঘটনায় সুস্মিতার স্বামী মাইনুল ইসলাম শান্তকে বরিশাল শেবাচিম হাসপাতাল থেকে আটক করেছে পুলিশ। তিনি নগরীর ধোপাবাড়ির মোড় এলাকার বাসিন্দা আলতাফ হোসেনের ছেলে।

স্থানীয় ও স্বামীর স্বজনরা জানান, ইসলাম ধর্মাবলম্বী ছেলে মাইনুল ইসলাম শান্তর সঙ্গে খ্রিস্টান ধর্মাবলম্বী সুস্মিতা সরকারের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু তাদের এ সম্পর্ক দুই পরিবারের কেউ মেনে নেননি। আলাদা ধর্ম হওয়া সত্ত্বেও মাস খানেক আগে তারা বিয়ে করেন। তবে এ নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ চলছিল। শনিবার (৮ জুন) রাতে পারিবারিক কলহের জের ধরে ধোপাবাড়ির মোড় এলাকায় স্বামীর বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুম্মিতা। ওই সময় তার স্বামী শান্ত বাসায় ছিলেন না। পরে স্বামী গুরুতর অবস্থায় সুস্মিতাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিলে সেখানে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

মডেল থানার এসআই সাইদুল হক বলেন, সুস্মিতাকে তার স্বামী শান্তই হাসপাতালে নিয়ে আসেন। খবর পেয়ে আমরা হাসপাতালে পৌঁছে সেখান থেকে তাকে আটক করি। শান্তর বক্তব্য অনুযায়ী সুস্মিতা আত্মহত্যা করেছেন। তবে সুস্মিতার মৃত্যু নিয়ে রহস্য রয়েছে। তাই এটি আত্মহত্যা নাকি হত্যা সে বিষয়টি আমরা এখনও নিশ্চিত নই। ময়নাতদন্তে বিষয়টি বেরিয়ে আসবে। তাছাড়া আটক শান্তকে জিজ্ঞাসাবাদ চলছে।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue