শুক্রবার, ০২ অক্টোবর, ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭

ভাষানটেক থেকে অস্ত্রসহ শাহাদাৎ বাহিনীর ৫ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার ০৯:৫১ পিএম

ভাষানটেক থেকে অস্ত্রসহ শাহাদাৎ বাহিনীর ৫ সদস্য গ্রেফতার

ঢাকা : রাজধানীর ভাষানটেক থানা এলাকা থেকে একটি বিদেশি অস্ত্র ও গুলিসহ মিরপুরের শাহাদাৎ বাহিনীর পাঁচজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা তেজগাঁও বিভাগ।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ রফিকুল ইসলাম রনি (৩০), মোঃ মনির হোসেন বাবু (৩৪), মোঃ সাইফুল ইসলাম (৩৫), মোঃ শাহিন মিয়া (৩৯) ও মোঃ সোহেল রানা (৩১)। গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও চারটি চাপাতি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) গোয়েন্দা তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ শফিকুল ইসলাম গণমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, ডিএমপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার দিবাগত রাতে রাজধানীর ভাষানটেক থানার ভাষানটেক বাজারে গোপনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে তেজগাঁও জোনাল টিম। গ্রেফতারকৃতরা ঘটনার সময় সন্ত্রাসী কর্মকান্ড ও চাঁদাবাজি করার লক্ষ্যে উক্ত স্থানে একত্রিত হয়েছিল।

এতে আরো বলা হয়, গ্রেফতারকৃতদের মধ্যে মোঃ রফিকুল ইসলাম রনি পল্লবী থানার একটি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী। এছাড়াও, গ্রেফতারকৃত প্রত্যেকের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃতরা মিরপুর ও পল্লবী এলাকায় সন্ত্রাসী কার্যকলাপে যুক্ত শাহাদত বাহিনীর সদস্য। এঘটনায় গ্রেফতরকৃতদের বিরুদ্ধে ডিএমপির ভাষানটেক থানায় একটি মামলা রুজু করা হয়েছে বলে সংবাদ বিঞ্জপ্তিতে উল্লেখ করা হয়েছে।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue