বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি, ২০১৯, ৪ মাঘ ১৪২৫

ভুয়া ডিবি পরিচয়ে স্কুলছাত্র অপহরণ, অতঃপর ...

ফরমান শেখ, টাঙ্গাইল প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ জানুয়ারি ২০১৯, শুক্রবার ০৪:৩৪ পিএম

ভুয়া ডিবি পরিচয়ে স্কুলছাত্র অপহরণ, অতঃপর ...

ছবি : সোনালীনিউজ

ময়মনসিংহ : জেলার ফুলবাড়িয়া উপজেলার কোষমাইল এলাকা থেকে অপহৃত স্কুলছাত্রকে ভুয়া ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার সময় টাঙ্গাইলের ঘাটাইলের সলিং বাজারে দুই অপহরণকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে বিক্ষুব্ধ জনতা। এ সময় জনতা তাদের ব্যবহৃত প্রাইভেটকারটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

অপহৃত স্কুলছাত্র হলেন- ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কোষমাইল গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে তানজিল (১৪)। সে ফুলবাড়িয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে সে কুষমাইল এলাকার রাস্তার পাশে দাড়িয়ে ছিল। এ সময় পেছন দিক থেকে একটি প্রাইভেটকার এসে ডিবি পরিচয় দিয়ে থানায় মামলা আছে এই বলে জোরপূর্বক গাড়িতে তুলে নিয়ে ঘাটাইল উপজেলার গারোবাজারের দিকে রওনা দেয়। অপহরণকারীর একজন তার মোটরসাইকেলটি নিয়ে যায়। পরে ঘটনাটি এলাকাবাসী সন্দেহ হলে তারা প্রাইভেটকারটির পিছু নেয়।

গারো বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী বাহাদুর জানান, অপহরণকারীরা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তারা ভুয়া ডিবি পরিচয় দিয়েছিল বলেও জানান তিনি।

এ ঘটনায় বিষয়ে ঘাটাইল থানার অফিসার ইনচার্জ অফিসার মো. মাকছুদুল আলম ঘটনার ‘সোনালী নিউজ ডট কম’ কে সত্যতা স্বীকার করে বলেন, অপহৃত স্কুলছাত্র তানজিল ও দুই অপহরণকারীকে ঘাটাইলের ওই এলাকা থেকে আটক করে ময়মনসিংহের ফুলবাড়িয়া থানা পুলিশের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর