রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯, ৩ অগ্রাহায়ণ ১৪২৬

ভোটাররা আমাকে না চাইলে মৌসুমীকে ভোট দেবে : মিশা

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ অক্টোবর ২০১৯, বুধবার ০২:৩৬ পিএম

ভোটাররা আমাকে না চাইলে মৌসুমীকে ভোট দেবে : মিশা

ঢাকা : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি প্রতিদ্বন্দ্বীতা করছেন দুজন। জনপ্রিয় প্রিয়দর্শিনী নায়িকা খ্যাত মৌসুমী ও ভিলেন মিশা সওদাগর। ধারণা করা হচ্ছে, সভাপতি পদে দু’জনের মধ্যে জোর লড়াই হবে।  

মিশা সওদাগর প্যানেলের মাধ্যমে ভোট করছেন। প্যানেলের মাধ্যমে ভোট করার কথা ছিল মৌসুমীরও। কিন্তু তাঁর প্যানেলের সদস্যরা শেষ সময়ে গিয়ে পিছুটান দেন। এ

নিয়ে মৌসুমী সংবাদমাধ্যমের কাছে অভিযোগ করেন ‘অদৃশ্য শক্তির’ প্রভাবে তিনি প্যানেল দিতে পারেননি।

মৌসুমীর প্যানেলে থাকার কথা ছিল ফেরদৌস, রিয়াজ, পপি, পূর্ণিমা, নিপুনদের মতো তারকাদের। শেষ অবধি সবাই সেই ‘অদৃশ্য শক্তির’ প্রভাবে পিছু হটে যায়! ফলে নির্বাচনের মাঠে একা হয়ে পড়েন মৌসুমী।

জনপ্রিয় এই নায়িকাকেও নাকি নির্বাচনের মাঠে না থাকতে চাপ দেওয়া হয়েছিল। তবুও সেসবে কান না দিয়ে নির্বাচনে একাই লড়াইয়ের সিদ্ধান্ত নিয়েছেন মৌসুমী। যা খবর, মৌসুমী বর্তমান সভাপতি মিশা সওদাগরকে চ্যালেঞ্জের মুখে ফেলে দিতে পারেন।

তবে সংবাদমাধ্যমকে সভাপতি প্রার্থী মিশা বলেছেন,‘ ভোটাররা যদি আমাকে না চেয়ে মৌসুমীকে চায় তাহলে আমি মেনে নেব। ভোটাররা যদি ভাবে, গত মেয়াদে আমরা যে কাজ করেছি তা পর্যাপ্ত নয়; তাহলে মৌসুমীকে ভোট দেবে। এটি ভোটাররাই নির্ধারণ করবে।’

২৫ অক্টোবর চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ১৮ পদে প্রার্থী ২৭ জন। সভাপতি পদে মিশা-মৌসুমী ছাড়া সাধারণ সম্পাদক পদে লড়বেন ইলিয়াস কোবরা ও জায়েদ খান। দুটি সহ-সভাপতি পদে ডিপজল, রুবেল ও নানা শাহ। সহ-সাধারণ সম্পাদক পদে আরমান ও সাংকোপাঞ্জা, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক পদে নূর মোহাম্মদ খালেদ আহমেদ ও মামুনুন ইমন। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন ও ডন প্রতিদ্বন্দ্বিতা করবেন।

১১টি কার্যকরী সদস্য পদের বিপরীতে লড়বেন ১৪ জন। তারা হলেন-অঞ্জনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী, নাসরিন, বাপ্পারাজ, মারুফ আকিব, রোজিনা, রোঞ্জিতা ও শামীম খান (চিকন আলী)।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই