বুধবার, ১৯ জুন, ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬

ভোট গণনার মাঝে হঠাৎ সানি লিওনের উত্তাপ!

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার ০২:০৬ পিএম

ভোট গণনার মাঝে হঠাৎ সানি লিওনের উত্তাপ!

   ভোট গণনার উত্তাপে ভাইরাল সানি লিওন। ছবি : সংগৃহীত

ঢাকা: ভারতের লোকসভা নির্বাচন ২০১৯-এর ভোট গণনা চলছে। বলা হচ্ছে, ফল বেরোবে আজ সন্ধ্যা নাগাদ। এরই মাঝে উত্তাপ ছড়ালেন বলিউড অভিনেত্রী ও সাবেক পর্নো তারকা সানি লিওন!

কিন্তু কীভাবে? সামাজিক যোগাযোগমাধ্যমজুড়ে যখন রাজনৈতিক দলগুলো কে কত আসন পাবে; প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীসহ অন্যদের নিয়ে আলোচনায় ব্যস্ত, তখন হঠাৎই আবির্ভাব সানি লিওনের। ভারতের রিপাবলিক টিভির জনপ্রিয় সঞ্চালক অর্ণব গোস্বামীর নির্বাচনী প্রাইম টাইম শোতে হঠাৎ উদয় সানির!

ওই শোতে কে কত ভোটে এগিয়ে তারই ফিরিস্তি জানাচ্ছিলেন অর্ণব গোস্বামী। বলিউড তারকা সানি দেওল এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভুল করে সানি দেওলের পরিবর্তে অর্ণব উচ্চারণ করেন সানি লিওনের নাম। যদিও দ্রুতই সংশোধন করে দেন তিনি, তবে জাতীয় টেলিভিশনে সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠানে সানির নাম উচ্চারণের পর ওই ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

সানি লিওন নিজেও কি কখনো ভেবেছেন, ভোট গণনার মধ্যে তিনি ভাইরাল হয়ে যাবেন। সব ক্রেডিট সঞ্চালক অর্ণবের!

পুরো ভারত অধীর আগ্রহে অপেক্ষা করছে, আগামী পাঁচ বছরের জন্য কে তাদের দেশ শাসন করতে চলেছেন তার ঘোষণা শোনার জন্য। আপাতত ধারণা করা হচ্ছে, নরেন্দ্র মোদিই আবার ফিরছেন। তবে চূড়ান্ত খবর জানার জন্য অপেক্ষা করতে হবে সন্ধ্যা পর্যন্ত। সূত্র : বলিউড বাবল

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue