মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯, ৭ কার্তিক ১৪২৬

মতিঝিলের এডিসিসহ ডিএমপির ১৪ কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৭ অক্টোবর ২০১৯, সোমবার ১২:৪২ পিএম

মতিঝিলের এডিসিসহ ডিএমপির ১৪ কর্মকর্তাকে বদলি

ঢাকা : মতিঝিল বিভাগের এডিসি শিবলী নোমানসহ ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ১৪ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বদলিকৃতদের মধ্যে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার পাঁচজন কর্মকর্তা এবং সহকারী পুলিশ কমিশনার পদমর্যাদার ৯ জন কর্মকর্তা।

রোববার (৬ অক্টোবর) ঢাকা মহানগর পুলিশ সদর দপ্তর থেকে পাঠানো এক অফিস আদেশে এ বদলি করা হয়।

ডিএমপির আদেশ অনুযায়ী, ডিএমপির সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জসীম উদ্দিনকে গোয়েন্দা পূর্ব বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে, গোয়েন্দা পূর্ব বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জুয়েল রানাকে প্রটেকশন বিভাগে।

মতিঝিল জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এস এম শিবলী নোমানকে সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগে বদলি করা হয়েছে। আলোচিত এই কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে তার নাকের ডগায় মতিঝিলে এতো গুলো ক্যাসিনো চললেও তিনি কোনো ব্যবস্থা নেন নিন।

বদলি হওয়াদের মধ্যে আরো রয়েছেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. শামীম হোসেনকে কল্যাণ ও ফোর্স বিভাগে এবং প্রটেকশন বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. এনামুল হক মিঠুকে মতিঝিল জোনের উপ-পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

অন্যদিকে বদলিকৃত সহকারী পুলিশ কমিশনারদের মধ্যে প্রফেশনাল স্ট্যান্ডার্ড অ্যান্ড ইন্টারনাল ইনভেস্টিগেশনের ইমতিয়াজ মাহবুবকে প্রসিকিউশন বিভাগে, প্রসিকিউশনের সরকারী পুলিশ কমিশনার সৈয়দ জিয়াউজ্জামানকে পিওএম-পশ্চিম, তেজগাঁও শিল্পাঞ্চল জোনের সহকারী পুলিশ কমিশনার সালমান হাসানকে প্রফেশনাল স্ট্যান্ডার্ড অ্যান্ড ইন্টারনাল ইনভেস্টিগেশন বিভাগে, সহকারী পুলিশ কমিশনার মো. জাহাঙ্গীর আলমকে ডিপ্লোমেটিক সিকিউরিটি বিভাগে, ডিপ্লোমেটিক সিকিউরিটি বিভাগের সহকারী পুলিশ কমিশনার ইলিয়াছ হোসেনকে গোয়েন্দা-পশ্চিমে, ট্রাফিক গুলশান জোনের সহকারী পুলিশ কমিশনার এম এম মঈনুল ইসলামকে তেজগাঁও শিল্পাঞ্চল জোন, সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ খলিলুর রহমানকে প্রফেশনাল স্ট্যান্ডার্ড অ্যান্ড ইন্টারনাল ইনভেস্টিগেশন বিভাগে, পিওএম পূর্বের সহকারী পুলিশ কমিশনার নিউটন দাসকে ট্রাফিক-গুলশান জোনে এবং গোয়েন্দা পশ্চিমের সহকারী পুলিশ কমিশনার মজিবর রহমানকে কমিউনিটি পুলিশিং হিসেবে বদলি করা হয়েছে।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue