বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

মধুচন্দ্রিমায় ক্যারিবীয়ান দ্বীপে মেসি

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৪ জুলাই ২০১৭, মঙ্গলবার ০৪:০১ পিএম

মধুচন্দ্রিমায় ক্যারিবীয়ান দ্বীপে মেসি

ঢাকা: ১৯৯৬ সালের কথা। মাত্র ৯ বছর বয়সে ব্যবসায়ীকন্যা আন্তোনেল্লা রোকুজ্জোর প্রেমে পড়েন হালের ফুটবল ক্রেজ লিওনেল মেসি। তারপর থেকেই গোপনে চিঠি চালাচালি করতেন। এক যুগেরও বেশি সময় পর তাদের সম্পর্ক জানাজানি হয়। তখন মেসির বয়স ২১। শুরু হয় মেসি-রোকুজ্জোর সংসার। জন্ম নেয় দুই পুত্র থিয়াগো ও মাতেও। কিন্তু বিয়ে... । হাঁ গত শুক্রবার (৩০ জুন) আর্জেন্টিনার রোজারিও শহরে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই প্রেমিক যুগল। শুধু তাই নয় এরইমধ্যে মধুচন্দ্রিমায় গিয়েছেন  মেসি-রোকুজ্জো।

বিয়ের পরে মেসি ও আন্তোনেল্লা তাদের দুই সন্তান থিয়াগো ও মাতেওকে নিয়ে ক্যারিবীয়ান দ্বীপ এন্টিাগা ও বারবুডায় হানিমুনে গেছেন মেসি-রোকুজ্জো।  আগামী ১২ জুলাই তার স্বপরিবারে কাতালান রাজধানীতে ফেরার কথা রয়েছে। ফিরেই বার্সেলোনার সাথে নতুন চুক্তিতে স্বাক্ষর করবেন লিয়নেল মেসি। ক্লাব সূত্রে এমন ইঙ্গিত পাওয়া গেছে।

১২ জুলাই বার্সা তারকার ক্লাবের প্রাক মৌসুম প্রস্তুতির অংশ হিসেবে সান্ট হেয়ান ডেস্পিতে অনুশীলন মাঠে মেডিকেল পরীক্ষা দেবার কথা রয়েছে। ২০১৮ সালেই পাঁচ বারের ব্যালন ডি অর বিজয়ীর সাথে চুক্তি শেষ হয়ে যাবার কথা রয়েছে বার্সেলোনার। এখন চুক্তি নবায়নের বিষয়টি সময়ের ব্যপার মাত্র। ২০২১ সাল পর্যন্ত হতে পারে এই চুক্তি। গত তিন গ্রীষ্মে বিশ্বকাপ, কোপা আমেরিকা ও কোপা আমেরিকা শতবর্ষী টুর্নামেন্টের কারনে কোনধরনের ছুটি পাননি মেসি।

২০০৪ সালে বার্সেলোনা জার্সি গায়ে মূল দলে অভিষেক হয় মেসির। তখন থেকে এ পর্যন্ত কাতালান জায়ান্টদের হয়ে ৩০টি শিরোপা জিতেছেন, করেছেন ৫০০রও বেশী গোল। নুতন এই চুক্তির মাধ্যমেই ক্যাম্প ন্যু থেকে তিনি অবসরে যাবেন বলে ইঙ্গিত পাওয়া গেছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue