শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

মধ্যরাতে সাংবাদিকদের মারধর, এসআই প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৬ অক্টোবর ২০১৯, রবিবার ১১:২১ এএম

মধ্যরাতে সাংবাদিকদের মারধর, এসআই প্রত্যাহার

ঢাকা : রাজধানীর আজিমপুরে সাংবাদিকদের মারধর ও হয়রানির অভিযোগে শনিবার দিবাগত রাতে লালবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) কালামকে ক্লোজড করা হয়েছে।

বিয়ের অনুষ্ঠান শেষে বাসায় ফেরার পথে শনিবার দিবাগত রাত ১টার দিকে আজিমপুরের বটতলায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের সাংবাদিক কাজী মোবারক হোসেন। শনিবার রাতে খামারবাড়ির কৃষিবিদ ইনস্টিটিউশন কনভেনশন হলে তার বিয়ের অনুষ্ঠান ছিল।

মোবারক হোসেন বলেন, ‘গতকাল শনিবার রাতে খামারবাড়ির কৃষিবিদ ইনস্টিটিউশন কনভেনশন হলে আমার বিবাহোত্তর সংবর্ধনা ছিল। অনুষ্ঠানে যোগ দিতে গ্রামের বাড়ি থেকে আমার বড় ভাই জাহাঙ্গীর আলম ও ভাতিজা রিয়াদ এসেছিল। তারা সব অনানুষ্ঠানিকতা শেষে একটি সিএনজি অটোরিকশায় করে রাত ১টার দিকে আজিমপুরের বটতলায় বাসার সামনে গিয়ে নামেন। এ সময় লালবাগ থানার এসআই কালামের নেতৃত্বে কয়েকজন পুলিশ এসে তাদের কাছে জানতে চায়, এত রাতে বাইরে কোথায় গিয়েছিলেন।  তখন উত্তরে তারা বলেন, ‘‘বিয়ের অনুষ্ঠানে।’’ কোনো কথা না বলে তাদের পুলিশের গাড়িতে উঠতে বলে। পুলিশ বলে, ‘‘তোদের কাছে ইয়াবা আছে। ’’এমতাবস্থায় আমার ভাই গাড়িতে উঠতে রাজি না হওয়ায় তারা আমার ভাইকে মারধর শুরু করে।'’

তিনি আরও বলেন, ‘এ সময় আমাদের গাড়িটিও সেখানে এসে পৌঁছায়। আমি তখন নেমে জানতে চাই তাকে কেন মারা হচ্ছে? এর মধ্যে লালবাগ থানার পরিদর্শক আসলাম ঘটনাস্থলে চলে আসেন। তিনি এসেই এনটিভির সাংবাদিক ফখরুল শাহীনকে থাপ্পড় মারেন। এক পর্যায়ে আমার কলার ধরে টেনে গাড়িতে তুলতে যান। তখন আমার সঙ্গে থাকা বিয়ের অনুষ্ঠানের অতিথি ১০-১২ জন সাংবাদিক আমাকে তার কাছ থেকে রক্ষা করেন।'’

লালবাগ থানার ওসি কেএম আশরাফ জানান, এসআই কালামকে ক্লোজড করার আদেশ দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে। প্রাথমিক অবস্থায় তাকে ক্লোজড করা হয়েছে। তদন্ত ছাড়া কিছু বলা যাচ্ছে না। আমাদের প্রাথমিক যে অ্যাকশন, তা আমরা নিয়েছি।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue