শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯, ২৩ অগ্রাহায়ণ ১৪২৬

মন্ত্রীরা আজ-কাল বেহেস্তের টিকিট বেচা শুরু করেছেন

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২০ নভেম্বর ২০১৯, বুধবার ১১:৪৬ এএম

মন্ত্রীরা আজ-কাল বেহেস্তের টিকিট বেচা শুরু করেছেন

ঢাকা : নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, মন্ত্রীরা এখন বেহেস্তের টিকিট বিক্রি শুরু করেছেন। তারা বলছেন, আমাদের প্রধানমন্ত্রী এত সোয়াব/পুণ্য কামিয়েছেন, আর উন্নয়নের এমন একটা মডেল কায়েম করেছেন, ফলে তিনি যে বেহেস্তে যাবেন, এ ব্যাপারে সন্দেহ নেই।  এবার বোঝেন, মন্ত্রীরা আজ-কাল কীভাবে বেহেস্তের টিকিট বেচা শুরু করেছেন।

মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানের সোমবারের বক্তব্যের জবাবে তিনি এ কথা বলেন। পিয়াজ, চাল ও লবণসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে নাগরিক ঐক্য এই মানববন্ধনের আয়োজন করে। সরকারের উদ্দেশ্যে মাহমুদুর রহমান মান্না বলেন, বেহেস্তের টিকিটের যদি গ্যারান্টি থাকে, তাহলে ভোটের টিকিট পাবেন না কেন? ভোট (নির্বাচনটা) দিয়ে দেন, মানুষ নির্বাচনে ভোট দেবেন। আর বেহেস্তেই যদি যেতে পারেন, তাহলে ভোটের পুলসিরাত পার হতে পারবেন না?

মান্না বলেন, আমাদের দাবির কথা আপনাদের কাছে বলতে বলতে ক্লান্ত হয়ে গেছি। আমরা জানি, আপনাদের যত বেশি বলা হবে, তত বেশি আপনাদের রাগ হবে। আপনারা ক্ষমতা ছাড়বেন না, অন্যের টুঁটি চেপে দমানোর চেষ্টা করবেন।

কিন্তু আপনারা এবার ভুল করছেন। এখনো সময় আছে ক্ষমতা ছেড়ে চলে যান, না হয় এর জন্য মাশুল দিতে হবে। ডাকসুর এই সাবেক ভিপি বলেন, দেশে দরিদ্র্যতা বাড়ছে। নাইজেরিয়া সবচাইতে বেশি দুর্নীতি দূর করতে পেরেছে, দুর্নীতি দূর করতে পেরেছে পাকিস্তান, ভারত, মালয়েশিয়া। কিন্তু বাংলাদেশ পারেনি। মানববন্ধনে নাগরিক ঐক্যের এস এম আকরাম, শহীদুল্লাহ কায়সার, মমিনুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue