সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯, ২৫ অগ্রাহায়ণ ১৪২৬

মসজিদে তাবলিগের মুসল্লিদের অজ্ঞান করে টাকা-মোবাইল চুরি

রাজশাহী প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার ০৪:৩৭ পিএম

মসজিদে তাবলিগের মুসল্লিদের অজ্ঞান করে টাকা-মোবাইল চুরি

রাজশাহী: তাবলিগ জামাতের ১৩ সাথীকে রাতের খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ দিয়ে অচেতন করে টাকা, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়েছেন এক মুসল্লি।

গত মঙ্গলবার রাতে রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহার পৌরসভার টিলাহাটি দক্ষিণ পাড়া জামে মসজিদে এ ঘটনা ঘটে। টাকা, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যাওয়া রাসেল মোল্লার বাড়ি গাজীপুরের টঙ্গীতে। মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ বিষয়টি নিশ্চিত করেন।

ওসি জানান, ঢাকার কাকরাইল মসজিদ থেকে ১৪ সদস্যের একটি তাবলিগ জামাত দল কেশরহাট পৌরসভার টিলাহাটি দক্ষিণপাড়া জামে সমজিদে আসেন। তাদের সঙ্গে আসা রাসেল মোল্লা মঙ্গলবার রাতে ডালের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে সবাইকে খাইয়ে অজ্ঞান করে ফেলেন।

এরপর ১৩ সদস্যের সঙ্গে থাকা টাকা, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে রাতেই পালিয়ে যান রাসেল মোল্লা। 

আজ বুধবার সকালে মসজিদে গিয়ে তাবলিগ জামাতের সদস্যদের ঘুমে দেখেন স্থানীয়রা। বিষয়টি সন্দেহজনক মনে হওয়ায় মোহনপুর থানায় খবর দেয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে চিকিৎসক এনে তাবলিগ জামাতের সদস্যদের সুস্থ করে পুলিশ।

তাবলিগ জামাতের সদস্যদের সঙ্গে কথা বলে জানতে পেরেছি ১৩ সদস্যের কাছে থাকা নগদ পাঁচ হাজার টাকা ও পাঁচটি মোবাইল নিয়ে পালিয়ে যায় রাসেল মোল্লা নামে তাদের এক সাথী, সোনালীনিউজকে বিষয়টি নিশ্চিত করেন ওসি মোস্তাক আহমেদ।

সোনালীনিউজ/ঢাকা/এসএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue