শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

শিল্পী সমিতির পিকনিক

মহা আয়োজনে দেখা মেলেনি যেসব তারকাদের

বাবুল হৃদয় | সোনালীনিউজ ডটকম
আপডেট: ৩১ জানুয়ারি ২০১৯, বৃহস্পতিবার ০১:৪৬ পিএম

মহা আয়োজনে দেখা মেলেনি যেসব তারকাদের

ফারুক-ববিতা- আলমগীর- নুসরাত ফারিয়া

বাবুল হৃদয় : মহা আয়োজনে অনুষ্ঠিত হল বাংলাদেশ ঐতিহ্যবাহী চলচ্চিত্র শিল্পী সমিতির পিকনিক।  বুধবার (৩০ জানুয়ারি) গাজীপুরের কালীগঞ্জে মেঘবাড়ি রিসোর্টে অনুষ্ঠিত হচ্ছে এ পিকনিক। নাচ, গান, কৌতুক, যাদু, আতশবাজি ও নানা খেলাধুলার মধ্যেদিয়ে জমজমাট আয়োজনে কেটেছে শিল্পীদের দিনটি। আয়োজনে ছোট ছোট কিছু ত্রুটি ছাড়া সফলভাবে গতবারের মতো এবারও পিকনিক অনুষ্ঠিত হয়েছে। নবীন-প্রবীন চলচ্চিত্র শিল্পীদের পদচারণায় মুখরিত ছিল পিকনিক স্পট। চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, নৃত্য পরিচালক, সাংবাদিক, টেকনিশিয়ান শিল্পীদের উপস্থিতি থাকলেও দেখা মেলেনি অনেক তারকা শিল্পীদের।

আনন্দ-উৎসবে চলচ্চিত্র শিল্পীদের পিকনিক

যেসব তারকাদের দেখা মেলেনি-
নায়করাজ রাজ্জাকের মৃত্যুর পর চলচ্চিত্রের হাল ধরেছিলেন নায়ক ফারুক। এমপি হয়ে সাধারন মানুষের নিয়ে কাজ করতে গিয়ে চলচ্চিত্রের ইচ্ছে থাকলেও সময় দিতে পারছেন না। যাকে নিয়ে শিল্পীসমিতি এগিয়ে যাচ্ছিল সকলের প্রিয় সেই নায়ক ফারুকের দেখা মেলেনি পিকনিকে। আমন্ত্রিত সকলে মুখে ছিল বিষয়টি। জানা গেছে, সংসদে প্রথম অধিবেশন থাকার কারণে তিনি উপস্থি হতে পারেনি।

 দেখা মেলেনি-
জনপ্রিয় নায়ক আলমগীর, কবরী, উজ্ঝল, ওয়াসিম, শাবনূর, ওমর সানী, নায়িকা মৌসুমী, শাকিব খান, বুবলী, রিয়াজ, পূর্ণিমা, ববিতা, চম্পা, অঞ্জনা,নুসরাত ফারিয়া, সিয়াম আহমেদ, পূজা চেরি, ববি, পরীমণি, শাহনূর, মুনমুন, শাহনুরসহ অনেককে। খবর নিয়ে জানা গেছে সমিতিরি এখনকার কমিটির সঙ্গে দ্বন্দ ও জরুরী কাজে আটকে থাকার কারণে তাদের দেখা মেলেনি।

আনন্দ-উৎসবে চলচ্চিত্র শিল্পীদের পিকনিক

যাদের উপস্থিতিতে মুখরিত ছিল মেঘবাড়ি-
নায়ক সোহল রানা ও তার পরিবার, হাসান ইমাম. জাবেদ, খালেদা আক্তার কল্পনা, ইলিয়াস কাঞ্চন, সুচন্দা, অনন্ত জলিল, বর্া, মনোয়ার হোসেন ডিপজল, অপু বিশ্বাস, নুতন,  রিনা খান, মিশা সওদাগর, জায়েদ খান, ফেরদৌস, অমিত হাসান, আমিন খান, শাকিবা, আনিসুর রহমান মিলন, আরিফিন শুভ, বাপ্পী চৌধুরী, ইমন, নিরব, সাইমন সাদিক, জয় চৌধুরী,  শিপন মিত্র , নাদিম, সাঞ্জু জন, অভি, সাইফ খান, আঁচল, জলি, বিপাশা, নীড় , দিপালী, অমৃতা কাবিলাসহ নবীন অভিনেতা ও অভিনেত্রী।

আনন্দ-উৎসবে চলচ্চিত্র শিল্পীদের পিকনিক

সকাল ১০টা থেকে আসতে মেঘ বাড়িতে আসতে  থাকে আমন্ত্রিত অতিথিরা। সেখানে সকল সদস্য ও অতিথিদের লাল গালিচায় অভ্যর্থনা জানান শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারন সম্পাদক জায়েদ খান।

পিকনিকে প্রায় দুই হাজার মানুষের আয়োজন করা হয়েছে সমিতি। সারাদিন সবাই ঘুরছে, মজা করছে, গান বাজনা উপভোগ করে রাত ১০টায় বাড়ি ফিরেছে সবাই। অতিথিরা গাড়িতে আসতে আসতে আত্নতৃপ্তির ঢেকুর গিলে একজন সহশিল্পী বলছিলেন, এমন সুন্দর আয়োজন অনেকদিন মন থাকবে।

আসেনি এই চার তারকাও

সোনালীনিউজ/বিএইচ