রবিবার, ৩১ মে, ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

মাংস নিয়ে মা ও মেয়ের ঝগড়া, থামাতে গিয়ে মৃত্যু

রাজশাহী প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০২ মে ২০২০, শনিবার ০৮:৪৪ পিএম

মাংস নিয়ে মা ও মেয়ের ঝগড়া, থামাতে গিয়ে মৃত্যু

রাজশাহী : রাজশাহীতে আকিকার মাংস বিতরণ নিয়ে মা ও মেয়ের ঝগড়া থামাতে গিয়ে মাথায় লাঠির আঘাতে ইসমাইল হোসেন (৫০) নামে এক ঝালমুড়ি বিক্রেতার মৃত্যু হয়েছে।  

শুক্রবার (১ মে) দিবাগত রাত ১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ইসমাইল হোসেন নগরীর মতিহার থানার ধরমপুর মধ্যপাড়া মহল্লার বাসিন্দা। আর অভিযুক্ত মা-মেয়ে হলেন রিনা বেগম (২৫) ও সেলিনা বেগম।

শনিবার (২ মে) সকালে এ ঘটনায় নিহতের প্রতিবেশী রিনা বেগমকে একমাত্র আসামি করে মামলা হয়েছে। পরে আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার রিনা ওই এলাকার শফিকুল ইসলামের স্ত্রী।

পুলিশ জানিয়েছে, শুক্রবার দুপুরে আকিকার মাংস বিতরণ নিয়ে রিনা বেগম তার মা সেলিনা বেগম ঝগড়ায় লিপ্ত হন। একপর্যায়ে তারা মারামারিতে জড়িয়ে পড়েন। এ সময় প্রতিবেশী ইসমাইল হোসেন মা-মেয়েকে থামাতে এগিয়ে যান। এ সময় রিনা লাঠি দিয়ে তার মাথায় আঘাত করেন। গুরুতর অবস্থায় ইসমাইলকে রামেক হাসপাতালে নেন স্বজনরা। সেখানে রাতে তার মৃত্যু হয়।

মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ বলেন, এ ঘটনায় নিহতের ছেলে জাহিদ আলম শনিবার সকালে থানায় হত্যা মামলা করেছেন। এতে রিনা বেগমকে একমাত্র আসামি করা হয়েছে। এরই মধ্যে আসামিকে গ্রেপ্তার করা হয়। দুপুরের পর তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue