রবিবার, ২০ অক্টোবর, ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

মাঠে নামলেই সেঞ্চুরি করবেন নেইমার

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার ০৬:১১ পিএম

মাঠে নামলেই সেঞ্চুরি করবেন নেইমার

ঢাকা: সেঞ্চুরি কথাটা ক্রিকেটের সঙ্গে যায়। ফুটবলে এই শব্দটা ততটা ব্যবহার হয় না। নেইমার বুধবার (১০ অক্টোবর) সেনেগালের বিপক্ষে মাঠে নামেলই ব্রাজিলের জার্সি গায়ে ম্যাচ খেলার সেঞ্চুরি করবেন। বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় শুরু হবে ম্যাচটি। ম্যাচের ভেন্যু সিঙ্গাপুরের জাতীয় স্টেডিয়াম।

মাত্র ২৭ বছর বয়সে ব্রাজিলের হয়ে ম্যাচের সেঞ্চুরি পূরণ করতে যাচ্ছেন নেইমার। সেনেগালের বিপক্ষে ম্যাচের জন্য দলটির কোচ তিতে যে একাদশ ঘোষণা করেছেন, তাতে জায়গা পেয়েছেন তিনি। এই বিশেষ উপলক্ষকে স্মরণীয় করে রাখতে আগের দিন তাকে একটি জার্সি উপহার দিয়েছে দেশটির ফুটবল ফেডারেশন (সিবিএফ)। সেখানে নেইমারের চিরাচরিত ‘১০’ নয়, পেছনে লেখা রয়েছে ‘১০০’। জার্সিটি তার হাতে তুলে দিয়েছেন সেলেসাওদের বিশ্বকাপ জয়ী সাবেক তারকা বেবেতো।

সিবিএফের বিশেষ উপহার পেয়ে আবেগে আপ্লুত হয়েছেন  পিএসজি ফরোয়ার্ড নেইমার। সংবাদমাধ্যমের কাছে তিনি জানান, ‘জাতীয় দল আর ক্লাবেও আমি খুশি আছি।... এই নম্বরে (শততম) পৌঁছাতে পেরে আমি খুবই আনন্দিত।’ অভিষেকের পর থেকেই নেইমারকে নিয়ে বাড়াবাড়ি রকমের আগ্রহ রয়েছে ব্রাজিলে। দলটির সেরা তারকার তকমা তার গায়ে সাঁটা। ক্যারিয়ারের শুরু থেকে পাদপ্রদীপের আলোর নিচে থাকার অভিজ্ঞতা সম্পর্কে তিনি বলেন, ‘আমি কখনোই এটা এড়িয়ে যাই না। জাতীয় দলে নিজের দায়িত্ব আমি সবসময় ভালোভাবে পালন করেছি। যখন কোনো খেলোয়াড় এমন পর্যায়ে পৌঁছায়, এটা খুবই সাধারণ বিষয় যে, তাকে বিশেষভাবে দেখা হবে।’

সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue