মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬

মাত্র ১০ টাকায় শাড়ি কিনতে ক্রেতাদের ভীড়!

বিচিত্র সংবাদ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ জুন ২০১৯, সোমবার ০৫:২৫ পিএম

মাত্র ১০ টাকায় শাড়ি কিনতে ক্রেতাদের ভীড়!

ইন্টারনেট থেকে

ঢাকা: শিরোনাম শুনে অবাব হচ্ছেন? অবাব হলেও সত্য। ভারতের মুম্বাই শহরের মার্কেটের এক দোকানে এই রকম ছাড় দেয়া হয়েছে। শুনে অবাক হচ্ছেন নিশ্চয়ই।

ভারতীয় গণমাধ্যম নিউজ ১৮-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, গজানন মার্কেটে সপ্তাহব্যাপী এই ছাড়ের ঘটনায় শহর জুড়ে ব্যাপক আলোড়ন শুরু হয়েছে। প্রচুর লোকজন ভিড় করছে ওই মার্কেটে।

শনিবার (৮ জুন) ভীড় এতটাই ছিল যে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশকে হাজির হতে হয় ঘটনাস্থলে।

গজানন মার্কেটের রং ক্রিয়েশন নামক এক দোকানে শুরু হয়েছে এই সেল। দোকানের মালিক অশ্বিন শাখারের বক্তব্য, সারা বছর ধরে শাড়ি বিক্রি করে লাভ করি। তাই এই ছাড় দিয়ে সমাজের সেবা করতে চাই। যাদের সামর্থ নেই, তারাও যাতে এই দামে শাড়ি কিনতে পারেন, তাই এমন ব্যবস্থা।

চলতি মাসের ৫ তারিখ থেকে এই ছাড় শুরু হয় দোকানে। দিনে দিনে ক্রেতার সংখ্যা বাড়তে থাকে। ঘোষণা অনুযায়ী আগামী বুধবার পর্যন্ত এই ছাড় থাকার কথা ছিলো। কিন্তু শনিবার ক্রেতাদের সংখ্যা এতটাই বেড়ে যায় যে ভিড় সামলাতে দোকানের কর্মচারীরা হিমসিম খেতে শুরু করেন। দোকানের সামনে ক্রেতাদের লম্বা লাইন সামলাতে ডাকা হয় পুলিশ। তারপরও ভিড় সামলানো যাচ্ছিলো না।

তাই মেয়াদ শেষ হওয়ার তিন দিন আগে থাকতেই বন্ধ করে দেয়া হয় ওই ছাড়। তারপরও ক্রেতাদের থামানো যাচ্ছিলো না। দলে দলে লোকজন ছুটে যাচ্ছিলো ওই দোকানে। কোনো উপায় না পেয়ে শেষে দোকানই বন্ধ করে দিয়েছেন মালিক।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue