শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

মানবিকতায় এগিয়ে রাবি ছাত্রলীগ

রাবি প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ মে ২০১৯, মঙ্গলবার ১২:৪৭ পিএম

মানবিকতায় এগিয়ে রাবি ছাত্রলীগ

রাবি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ঝড়ে লন্ডভন্ড গাছপালা রাস্তা থেকে পরিষ্কার করেছেন ছাত্রলীগের নেতা কর্মীরা।

সোমবার (১৩ মে) রাত দশটার দিকে দিকে বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোডে ঘূর্নিঝড়ে ভেঙ্গে পড়ে গাছপালা। পরে ঝড় থেমে গেলে ডালপালা অপসারণে নামেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা।পরে দেড় ঘন্টা চেষ্টার পর রাস্তা হতে ডালপালা অপসারণ করতে সক্ষম হন তারা।

এসময় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুশফিক তাহমিদ তন্ময়ের নেতৃত্বে উপস্থিত ছিলেন এস এম জীবন (কর্মসুচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক) তারেক আহম্মেদ খান শান্ত (ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক) হাসান মুহঃ তারেক (উপ- গ্রন্হনা ও প্রকাশনা সম্পাদক) রাহাত আহম্মেদ (গ্রন্হনা ও প্রকাশনা সম্পাদক) এবং কর্মী নান্নু, ইব্রাহীম খলিল, রেজাউল করিম রুবেল, সনেট, সালমান,রাব্বী।

এদিকে সংহতি প্রকাশ করে বিশ্ববিদ্যালয় উপ-উপাচার্য অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা এবং শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) পরিচালক অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান উপস্থিত ছিলেন।

জানতে চাইলে ছাত্রলীগ নেতা মুশফিক তাহমিদ  তন্ময় জানান, ঝড় শেষে আমি রাস্তা দিয়ে আসছিলাম। হঠাৎ দেখলাম গাছের ডালপালা পড়ার রাস্তায় ভেঙ্গে পড়ায়  যান চলাচল করতে পারছেনা। পরে ছাত্রলীগের ১০-১২ জন নেতাকর্মীকে নিয়ে রাস্তা থেকে ভাঙ্গা গাছ গুলো অপসারণ করে গাড়ী চলাচলের উপযুক্ত করি। আমাদের মানবিক জায়গা থেকেই আজকের এ উদ্যোগ।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া জানান, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা বিভিন্ন কল্যাণমূলক কাজ করছে। তারই অংশ হিসাবে তারা তাদের দায়িত্ব পালন করেছেন। মানবিক কাজে রাবি ছাত্রলীগ সদা প্রস্তুত।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue