শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

‘মানুষ পরী একটু আলাদা’

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ জুন ২০১৯, বৃহস্পতিবার ১১:০৭ এএম

‘মানুষ পরী একটু আলাদা’

পরীমণি

ঢাকা: নির্মাতা মালেক আফসারী পরিচালিত ‘অন্তর জ্বালা’ ছবিতে কাজ করেছেন অভিনেত্রী পরীমণি। ছবিটি নির্মিত হওয়ার পর তারা আবারও একসঙ্গে কাজ করার ইচ্ছাপ্রকাশ করেছেন। সম্প্রতি নির্মাতা তার এক ফেসবুক স্ট্যাটাসে পরীকে নিয়ে লিখেছেন। এতে তিনি লেখেন তার ছোট মেয়ের একটি ভিডিও দেখার পর পরীমণিকে মনে পড়েছে। কারণ তার মেয়ে সারাক্ষণ পরীমণিকে নকল করে।

ওই ফেসবুক স্ট্যাটাসে মালেক আফসারী লিখেছেন, পরীমনির অন্ধ ভক্ত আমার ছোট মেয়ে মালিহা। সারাক্ষণ পরীকে নকল করে। প্রতিদিন দু'চার বার পরীর কথা জিজ্ঞেস করবে। আমি ঢাকা ছাড়ার আগে এই ভিডিও'টি করি। এই নির্জন বনভূমিতে বসে, ভিডিও'টি দেখতে দেখতে পরীর কথা মনে হলো। আহা কি সুন্দর। বাচ্চা থেকে বুড়া সবাই পরীকে পছন্দ করে। অভিনয় ক্ষমতা অসাধারণ।

এতে তিনি আরও লিখেছেন, তবে মানুষ পরী একটু আলাদা। গোপন কথা নাই তার চরিত্রে। খোলামেলা সামনাসামনি। যা বলবে মুখের উপর যা করবে চোখের সামনে। রঙ করা মানুষ না। সাহসী মেয়ে। একবার তো আমাকেও বলে বসে আপনার কাজ আপনি করেন আমাকে বুঝাতে আসবেন না। আমি আর বুঝাই নাই। সে নিজে থেকেই বুঝতে পেরেছে তার সঠিক পথ কোন দিকে গেছে।আমাদের সিনেমায় তার মতো প্রতিভাবান শিল্পীর খুব প্রয়োজন। ভাইয়া আবার আমরা এক সাথে কাজ করবো আজ নয়তো কাল। মহান আল্লাহ সবার ভালো করুন।

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue