মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮, ২৭ অগ্রাহায়ণ ১৪২৫

মাশরাফি থাকার পরও টস করলেন রুবেল

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার ০৪:২৯ পিএম

মাশরাফি থাকার পরও টস করলেন রুবেল

ফাইল ছবি

ঢাকা : ওয়ানডে সিরিজ শুরুর আগে একমাত্র প্রস্তুতি ম্যাচটি এখন চলছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি)।বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা নিজেকে ঝালিয়ে নেওয়ার জন্য ম্যাচটি খেলছেন। তাঁর সঙ্গে খেলছেন তামিম ইকবালও। বিসিবি একাদশের অধিনায়ক মাশরাফিই। কিন্তু ওয়েস্ট ইন্ডিজ অধিনায়কের সঙ্গে টস করলেন রুবেল হোসেন।

টসে জিতে ব্যাটিং বেছে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এ প্রতিবেদন লেখার সময় ক্যারিবীয়রা ৪১ ওভারে ৬ উইকেটে স্কোরবোর্ডে তুলেছে ২৩৮ রান। ওপেনিং জুটিতে কিয়েরন পাওয়েল ও শাই হোপ তুলে ফেলেন ১০১ রান। পাওয়েলকে (৪৩) ইমরুল কায়েসের ক্যাচ বানিয়ে এই জুটি ভাঙেন নাজমুল ইসলাম।

এরপর শাই হোপ ও ড্যারেন ব্রাভোর মধ্যে জুটি গড়ে ওঠে। দলীয় ১৫৯ রানে ব্রাভোকে (২৭) ফেরান মেহেদি হাসান রানা। এরপরই দ্রুত আরও ৩ উইকেট হারিয়ে ফেলে ওয়েস্ট ইন্ডিজ। এর মধ্যে ছিলেন শাই হোপও। তিনি ৮৪ বলে ছয় চার আর তিন ছক্কায় করেন ৭৮ রান। ঝড়ের আভাস দিয়েও বেশি দূর এগোতে পারেননি শিমরণ হেটমায়র (৩৩)। মাশরাফি ফিরিয়েছেন মারলন স্যামুয়েলসকে। ৮ ওভারে ৩৭ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন মাশরাফি। নাজমুল ১০ ওভার বোলিং করে ৬১ রানের বিনিময়ে পেয়েছেন ২ উইকেট। ১টি করে উইকেট নিয়েছেন রুবেল, মেহেদি ও শামিম পাটোয়ারি।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই