শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯, ৭ অগ্রাহায়ণ ১৪২৬

মাহবুবের বিএনপি ছাড়া নিয়ে যা বললেন স্ত্রী নাগিনা

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৭ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার ০১:৩৩ পিএম

মাহবুবের বিএনপি ছাড়া নিয়ে যা বললেন স্ত্রী নাগিনা

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান বিএনপি ছাড়ার প্রসঙ্গে জানতে চাইলে নাগিনা মাহবুব  বলেন, আপনারা এইসব খবর কোথায় পান, এগুলো ভিত্তিহীন খবর।

তিনি জানান, দল থেকে অব্যাহতি চেয়েছেন মর্মে যে খবর বেরিয়েছে সেটাকে গুজব বলে উড়িয়ে দিলেন তার স্ত্রী নাগিনা মাহবুব।

এ বিষয়ে বুধবার (৬ নভেম্বর) রাত পৌনে ১০টার দিকে মাহবুবুর রহমানের মুঠোফোনে কল দিলে তার স্ত্রী নাগিনা মাহবুব তা রিসিভ করেন।

মাহবুবুর রহমানের বিএনপি ছাড়ার প্রসঙ্গে জানতে চাইলে নাগিনা মাহবুব  বলেন, আপনারা এইসব খবর কোথায় পান, এগুলো ভিত্তিহীন খবর।

এ বিষয়ে একটি গণমাধ্যমে খবর বেরিয়েছে ‘রাজনীতি ছাড়লেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মাহবুবুর রহমান’। রাজনীতি থেকে অবসরের বিষয়ে তিনি ওই গণমাধ্যমকে বলেছেন, ‘কথাটা ঠিক, আমি রাজনীতি করি না। রাজনীতি থেকে সরে এসেছি। আমি রিজাইন করেছি দল থেকে। দলের স্থায়ী কমিটির সদস্য ও প্রাথমিক সদস্যপদ প্রত্যাহার করে নিয়েছি। দেড় মাস থেকে দুই মাস আগে।’

তবে কী কারণে অবসর, এমন প্রশ্নের জবাবে মাহবুব ওই গণমাধ্যমের প্রতিনিধিকে বলেন, ‘কারণ হচ্ছে আমি বয়স্ক মানুষ। সামনের ডিসেম্বরে ৮০ বছর পূর্ণ হবে। রাজনীতিতে কনট্রিবিউট করার মতো আমার কিছু নেই।’

তবে মাহবুবুর রহমানের একটি ঘনিষ্ঠ সূত্র বলেন, মূলত দলীয় হাইকমান্ডের প্রতি ক্ষুব্ধ হয়ে বেশ কিছুদিন রাজনীতি থেকে নিষ্ক্রিয় ছিলেন সাবেক সেনাপ্রধান মাহবুবুর রহমান। তিনি পদত্যাগের আবেদন দিয়েছেন। তবে সেটা আনুষ্ঠানিকভাবে এখনও গ্রহণ করা হয়নি। যে কারণে তার স্ত্রী নাগিনা মাহবুব পদত্যাগের বিষয়টি স্বীকার করছেন না।

উল্লেখ্য, মাহবুবুর রহমানের স্ত্রী নাগিনা মাহবুব বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বোন।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue