সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮, ৫ অগ্রাহায়ণ ১৪২৫

মায়ের শাড়িতে একসঙ্গে দুই বোনের আত্মহত্যা!

কক্সবাজার প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ নভেম্বর ২০১৮, শনিবার ১০:০৯ পিএম

মায়ের শাড়িতে একসঙ্গে দুই বোনের আত্মহত্যা!

কক্সবাজার: জেলার রামুতে চিরকুট লিখে এক ভিমের সঙ্গে আপন দুই বোন আত্মহত্যা করেছেন। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ ও চিরকুটটি উদ্ধার করেছে। পরে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

শনিবার (১০ নভেম্বর) দুপুরে এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে। আত্মহত্যাকারী দুই বোন রামু উপজেলার রশিদ নগর ইউনিয়নের নজির হোসেনের মেয়ে মরজিনা আক্তার (১৭) ও তসলিমা আক্তার (১৩)।

স্থানীয় ওয়ার্ড মেম্বার নুরুল আলম আত্মহত্যার ঘটনার ব্যাপারে বলেন, দুপুর ১টার দিকে রশিদ নগরের ১নং ওয়ার্ডের নজিরের বাড়িতে হইচই লেগে যায়। পরে ঘটনাস্থলে গেলে একই পরিবারের আপন দুই বোনকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। এ সময় পুলিশকে খবর দিলে পুলিশ মৃত অবস্থায় দুই বোনকে উদ্ধার করে।

স্থানীয় সূত্র জানায়, ঘটনার সময় মা বাবা ও পরিবারের অন্যরা বাড়িতে না থাকার সুবাধে এক রুমে তারা দুই বোন পরনের ওড়না পেঁচিয়ে ঘরের একটি ভিমের সঙ্গে আত্মহত্যা করেন। তাদের ছোট ভাই বোনদের ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দেয়। পরে এলাকার লোকজন জড়ো হয়ে মহিলা মেম্বার রাবিয়া খানামকে খবর দেয়। পরিদর্শক তদন্ত মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশ এসে লাশের সুরহতাল রিপোর্ট তৈরি করে থানায় নিয়ে যায়। ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

চৌকিদার জয়নাল জানান, এ সময় তাদের লিখে যাওয়া একটি চিরকুট উদ্ধার করে পুলিশ। এ চিরকুটে তারা লিখেছেন আমাদের মৃত্যু জন্য মা-বাবা এমন কী পরিবারের কেউ দায়ী নয়।

সূত্রেমতে, মরজিনা আক্তারের বিয়ের কথাবার্তা চলছিল। আর তসলিমা স্থানীয় একটি হাইস্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী। তবে তারা কী কারণে আত্মহত্যা করেছে এটি জানা যায়নি।

রামু থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো জানান, দুই বোন একদিন আগে কক্সবাজার বেড়াতে যায়। বেশি রাত হয়ে গেলে বাড়িতে না এসে তাদের এক আত্মীয়ের বাড়িতে থেকে যায়। এ ঘটনায় তাদের বাবা-মা বকাঝকা করেন। ফলে তারা দুইজন অভিমানে আত্মহত্যা করেছেন।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue