মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯, ৭ কার্তিক ১৪২৬

মায়ের সামনেই মেয়েদের শারীরিক হেনস্থা করতো বাবা!

আন্তর্জাতিক ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার ০৬:৫১ পিএম

মায়ের সামনেই মেয়েদের শারীরিক হেনস্থা করতো বাবা!

ঢাকা: নিজের মেয়েদের ধর্ষণ ও শারীরিক হেনস্থার দায়ে অভিযুক্ত ৪২ বছরের এক সেনা সদস্য। জম্মু-কাশ্মীরে পোস্টিং ছিল অভিযুক্তের। নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে ভারতের এক সেনা সদস্যকে (৪২) গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। 

এদিকে, ভারতের গণমাধ্যম জানায়, উত্তরপ্রদেশের মিরাটে নিজের মেয়েদের ধর্ষণ ও শারীরিক হেনস্থার দায়ে অভিযুক্ত ৪২ বছরের এক সেনা সদস্য। জম্মু-কাশ্মীরে পোস্টিং ছিল অভিযুক্তের। আপাতত তাকে গ্রেপ্তার করা হয়েছে। পরিবারের সঙ্গে দশমী ও দিপাবলি কাটানোর জন্য মিরাটের বাড়ি গিয়েছিলেন ওই সেনা সদস্য। তখনই তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, নির্যাতিতা লিখিতভাবে অভিযোগ দায়ের করেছেন। এমনকী তার ছোট বোনও একইরকম ভাবে নির্যাতনের শিকার বলে অভিযোগ লেখা হয়েছে।

এদিকে, নিগৃহীতা কিশোরীর দাবি, ধর্ষণের ঘটনার সময় তার মা ও ছিলেন। কিন্তু সেই সময় তিনি কিছু বলেননি। পরে যদিও পুলিশের কাছে অভিযোগের সময় মেয়েদের সাহায্য করেন।

অভিযুক্ত সেনা সদস্যকে আদালতে তোলা হলে তাকে আগামী সোমবার পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়। অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণ ও পকসো (প্রোটেকশন অফ চিল্ড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস) আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ আরো জানতে পেরেছে যে, গত দু বছর ধরে নিজের মেয়েকে নানা অশ্লীল-অশ্রাব্য মেসেজ পাঠাত। এমনকী ধর্ষণে বাধা দিলে মারধর করত। অনেক সময় বিনা প্ররোচনাতেই মারধর করত মেয়েদের। তবে মায়ের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠছে। পুলিশ নতুন করে সে ব্যাপারেও তদন্ত করতে চায়।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue