শনিবার, ০৪ এপ্রিল, ২০২০, ২০ চৈত্র ১৪২৬

মা হচ্ছেন সোফি টার্নার

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার ০৯:২৪ পিএম

মা হচ্ছেন সোফি টার্নার

ঢাকা : মা হতে যাচ্ছেন ‘এক্স-ম্যান’ ও ‘গেম অফ থ্রোনস’র অভিনেত্রী সোফি টার্নার। সম্প্রতি মার্কিন গণমাধ্যমে সোফি ও তার স্বামী সংগীতশিল্পী জো জোনাস এমন তথ্য জানান।

এ সময় সোফি নিজের অন্তঃসত্ত্বার কথা নিশ্চিত করে বলেন, ‘ভাবতেই ভালো লাগছে, আমি মা হতে যাচ্ছি। আমার ও জোনাসের প্রথম সন্তানের জন্য রীতিমতো মুখিয়ে আছি।’ একই সুরে কথা বলেন মার্কিন গায়ক জোনাসও।

তিনি বলেন, ‘সোফির মতো আমি ও আমার পরিবার বেশ উচ্ছ্বসিত। ইতোমধ্যে আমার পরিবার বিভিন্ন ধরনের পরিকল্পনা ও প্রস্তুতি গ্রহণ করেছে।’

এদিকে বেশ কিছু দিন ধরেই সোফির মা হওয়ার বিষয়টি বিভিন্ন সংবাদে এলেও এবারই প্রথম বিষয়টি স্বীকার করলেন তারা। সঙ্গে সঙ্গে পোশাক-আশাকেও এনেছেন পরিবর্তন। আপাতত কয়েক মাস শুটিং থেকে দূরে থাকবেন বলেও জানান এ অভিনেত্রী। গত বছর মে মাসে সোফি ও জোনাস লেস ভেগাসে জমজমাট এক পার্টির মধ্য দিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন।

এদিকে স্বামী জোনাসের দুটি মিউজিক ভিডিওতে সম্প্রতি মডেল হিসেবে কাজ করেছেন। এর মধ্যে ‘হোয়াট অ্যা ম্যান গোটা ডু’ বেশ জনপ্রিয়তাও পেয়েছে।

সোফি টার্নার হলেন একজন ইংরেজ অভিনেত্রী। টার্নার তার পেশাদারি অভিনয় জীবন শুলু করে এইচবিওর টেলিভিশন ধারাবাহিক গেম অব থ্রোনস-এ সানসা স্টার্ক চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে।

ধারাবাহিকটি তাকে আন্তর্জাতিক খ্যাতি এনে দেয় এবং তিনি সমাদৃত হন। তার এই চরিত্রে অভিনয়ের জন্য তিনি চারবার নাট্য ধারাবাহিকের সেরা কুশীলব বিভাগে স্ক্রিন অ্যাক্টরস গিল্ড পুরস্কারের মনোনয়ন লাভ করেন এবং ৩৪তম ইয়ং আর্টিস্ট পুরস্কারে শ্রেষ্ঠ পার্শ্ব চরিত্রে শিশুশিল্পী বিভাগে মনোনয়ন লাভ করেন।

টার্নার ২০১৩ সালে দ্য থার্টিন‌থ টেল টেলিভিশন চলচ্চিত্রে অভিনয় করেন এবং অ্যানাদার মি (২০১৩) দিয়ে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন।

২০১৫ সালে তিনি মারপিটধর্মী হাস্যরসাত্মক বেয়ারলি লেথাল ছবিতে এবং ২০১৬-২০১৯ সালে এক্স মেন চলচ্চিত্র ধারাবাহিকের এক্স-মেন অ্যাপোক্যালিপ্স (২০১৬) ও ডার্ক ফিনিক্স (২০১৯) ছবিতে কিশোরী জিন গ্রে/ ফিনিক্স চরিত্রে অভিনয় করেন।

উল্লেখ্য, টার্নার ২০১৬ সালের নভেম্বর মাসে মার্কিন গায়ক জো জোনাসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। এরপর ২০১৭ সালে বাগদান সারেন। ২০১৯ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

সোনালীনিউজ/এমটিআই