বুধবার, ২০ নভেম্বর, ২০১৯, ৬ অগ্রাহায়ণ ১৪২৬

মিথিলার নতুন ছবি ভাইরাল, মুখ খুললেন প্রভা

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৫ নভেম্বর ২০১৯, মঙ্গলবার ০৮:৩৬ এএম

মিথিলার নতুন ছবি ভাইরাল, মুখ খুললেন প্রভা

ঢাকা: কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খানের সাথে ডিভোর্সের পর সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী মিথিলা। এরপর মিথিলা নানা স্ক্যান্ডালে জড়িয়ে পড়েন। যা তার ইমেজ ও ক্যারিয়ারকে হুমকিতে ফেলেছে।

তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর আলোচনায় আসে গায়ক ও অভিনেতা জন কবিরের সঙ্গে মিথিলার প্রেমের খবর। সে গুঞ্জন ডালপালা মেলার আগেই বাজারে আসে কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সাথে ঘনিষ্ঠ কিছু। জানা যায়, সৃজিতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি।

শুধু তাই নয়, শিগগিরই সৃজিত-মিথিলার বিয়ে হবে বলেও খবর প্রকাশ হয়েছে দুই বাংলার গণমাধ্যমে। সম্প্রতি তাদের দেখা গেছে নেপালের নাগরকোটে অবকাশ যাপনে।

সৃজিতের সঙ্গে বিয়ের গুঞ্জন যখন তুঙ্গে এমনি সময়ে প্রকাশ হলো বাংলাদেশি নাট্য নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার দুটি ছবি। যেখানে এক বিছানায় ‘কে হবে মাসুদ রানা’র বিচারক হিসেবে সমালোচিত হওয়া ফাহমির সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে মিথিলাকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে আজ সোমবার (৪ নভেম্বর) সন্ধ্যা থেকেই দেখা যাচ্ছে এ দুটি ছবি।

সেখানে একের পর এক সম্পর্কে জড়ানোর জন্য মিথিলার কঠোর সমালোচনা করছেন নেটিজেনরা। অনেকে আবার ছবি দুটিকে নাটকের দৃশ্য হিসেবেও দাবি করছেন। এই ছবির বিষয়ে জানতে মিথিলার সঙ্গে যোগাযোগ করলে তার ব্যবহৃত ফোনটি বন্ধ পাওয়া যায়।

এদিকে, বিষয়টির প্রতি ইঙ্গিত করে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন আরেক অভিনেত্রী এবং এক সময়ে স্ক্যান্ডালে জড়িয়ে পড়া সাদিয়া জাহান প্রভা। 

প্রভার সেই স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

‘কারো ব্যক্তিগত মুহূর্ত পোস্ট করার রাইট আপনি রাখেন না’

কারো ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার বা পোস্ট করা, এথিকালি কোন রাইট আপনি রাখেন না; বিকৃত মানসিকতার আমূল পরিবর্তন হোক....

(ফেসবুক থেকে সংগৃহীত)

সোনালীনিউজ/এইচএন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue