সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০, ১৪ মাঘ ১৪২৬

মির্জাপুরে উয়ার্শী ইউনিয়ন আ.লীগের দায়িত্ব নিতে চান মনির হোসেন খান

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ জানুয়ারি ২০২০, মঙ্গলবার ০৩:২৮ পিএম

মির্জাপুরে উয়ার্শী ইউনিয়ন আ.লীগের দায়িত্ব নিতে চান মনির হোসেন খান

টাঙ্গাইল : টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ৭ নং উয়ার্শী ইউনিয়ন আওয়ামী লীগ-এর সম্মেলন উপলক্ষে ব্যাপক প্রচারনায় ইউনিয়ন নেত্রীবৃন্দ। তবে নেতাদের নেত্রীত্ব নিয়ে নানান হিসাব কষছেন স্থানীয় ইউনিয়ন নেত্রীবৃন্দ তাদের দাবি ইউনিয়ন কমিটির গুরুত্বপূর্ণ পদের চেয়ারে যেন যোগ্যরা বসেন।

সম্মেলনের বিষয়ে সাধারণ সম্পাদক প্রার্থী মোঃ মনির হোসেন খান এর কাছে জানতে চাইলে, বলেন আমি জন্মসূত্রে আওয়ামী লীগ পরিবারের সন্তান, দীর্ঘদিন ছাত্রলীগ, যুবলীগ এর সংগঠনের সাথে জরিত ছিলাম সকল সময় সকল প্রোগ্রামে উপস্থিত থেকে আমার সাধ্যমত শ্রম ও অর্থ দিয়ে চেষ্টা করেছি সংগঠনকে শক্তিশালী করে গড়ে তোলে।

বর্তমানে আওয়ামীলীগ করছি আগামীতে সম্মেলনের মাধ্যমে উয়ার্শী ইউনিয়ন আওয়ামী লীগ-এর সাধারণ সম্পাদক এর দায়িত্ব নিয়ে সংগঠনকে শক্তিশালী করে গড়ে তুলতে চাই। আমি দায়িত্ব পেলে ঝিমিয়ে পড়া উয়ার্শী ইউনিয়ন আওয়ামীলীগ কে একটি শক্তিশালী সংগঠন হিসাবে গড়ে তোলব, এছাড়া সকল অঙ্গ সহযোগী সংগঠনের নবীন প্রবীন নেতাদের কে নিয়ে সকল ইউনিটকে সংগঠিত করবো।

এছাড়া ইউনিয়ন আওয়ামীলীগ এর কার্যালয় সহ সকল ওয়ার্ডের কার্যালয় স্থাপন করবো। আশা করছি যোগ্যতার উপর ভিত্তি করে নেতা নির্বাচিত হবে।

এ ক্ষেত্রে নেত্রীবৃন্দ যে সিন্ধান্ত নিবেন আমি মেনে নিব। মোঃ মনির হোসেন খান এর বাড়ি ইউনিয়নের সার্ফতা গ্রামে তার পিতা বীর মুক্তিযোদ্ধা মোঃ আম্বার আলী খান বর্তমান ইউনিয়ন আওয়ামীলীগ এর উপদেষ্টা। মাতা মলিনা আক্তার উয়ার্শী ইউনিয়ন পরিষদ এর সাবেক কাউন্সিলর ও বর্তমান ইউনিয়ন আওয়ামীলীগ এর মহিলা বিষয়ক সম্পাদিকার দায়িত্ব পালন করছেন।

জানা যায় মনির হোসেন বি.এস.এস (সম্মান) এম.এস.এস অর্জন করেছেন, রাজনৈতিক জীবন শুরু করেন ছাত্রলীগ দিয়ে।

সে উয়ার্শী ইউনিয়ন ছাত্রলীগ এর সাবেক সভাপতি, টাঙ্গাইলের সা’দত বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ এর সি এম হল শাখার সাবেক সভাপতি, উয়ার্শী ইউনিয়ন যুবলীগ এর সাবেক আহবায়ক, মির্জাপুর উপজেলা যুবলীগ এর সাবেক সাংগঠনিক সম্পাদক ও মির্জাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের সদস্য ছিলেন।

বর্তমানে উয়ার্শী ইউনিয়ন আওয়ামীলীগ এর কার্যকরী সদস্য।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue