রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬

মুক্তির অপেক্ষায় ’যে কথা মুখে বলা যায় না’

বিনোদন প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার ১০:৪২ এএম

মুক্তির অপেক্ষায় ’যে কথা মুখে বলা যায় না’

ঢাকা: সম্প্রতি নির্মিত হয়েছে নতুন মিউজিক ভিডিও 'যে কথা মুখে বলা যায় না'। গানটির গীতিকার, সুরকার ও সঙ্গীত জুয়েল বাপ্পি। কন্ঠ দিয়েছেন কন্ঠশিল্পী আদিবা ও বিধান ঘোষ।

গানটি শীঘ্রই ডিজিটাল সিডি মিউজিক ড্রামা ব্যানারে প্রকাশ পাবে। এতে মডেল হিসাবে কাজ করেছেন রাফি খান ও রিদুয়ানা রিদু ও রাফি খান। মিউজিক ভিডিওটি রোমান্টিক গল্পে উপর নির্মিত হয়েছে। ভিডিও পরিচালনা করেছেন কামরুজ্জামান পুতুল।

এ প্রসঙ্গে নির্মাতা কামরুজ্জামান বলেন, আমরা সুন্দর ভাবে মিউজিক ভিডিও চট্টগ্রামের সীতাকুন্ড বিভিন্ন লোকেশনে চিত্রায়নের কাজ শেষ করা হয়েছে। এই গানটির কথা অনেক সুন্দর। আশা করি, মিউজিক ভিডিওটি দর্শকদের ভালো লাগবে। এই গানটিতে মডেল হিসেবে কাজ করেছেন রিদুয়ানা রিদু ও রাফি খান খুব ভালো অভিনয় করেছেন।

রিদুয়ানা রিদু বলেন, পরিচালক  কামরুজ্জামান পুতুল ভাইয়ের অনেক কাজ করেছি মডেল রাফি খানের সাথে প্রথম কাজ। গানের গল্পের রসায়নটা ভালো ছিলো।

পরিচালক পুতুল কাজটা ধীরে ধীরে করার চেষ্টা করেছেন ‘যে কথা মুখে বলা যায় না' গানটি দর্শকরা ভালো ভাবে নিবে গানটিতে নিজেকে ভিন্ন ভাবে উপস্থাপন করেছি। 'যে কথা মুখে বলা যায় না' মিউজিক ভিডিওটি কেমন হয়েছে তা দর্শকরা দেখলে বুঝতে পাবেন।

সোনালীনিউজ/এমএস/এসআই