শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮, ৩০ অগ্রাহায়ণ ১৪২৫

মুচকি হেসে নতুন খবর দিলেন শাকিব খান

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ নভেম্বর ২০১৮, রবিবার ১১:১৭ এএম

মুচকি হেসে নতুন খবর দিলেন শাকিব খান

শাকিব খান

ঢাকা:  মুচকি হেসে নতুন খবর দিলেন সুপাস্টার শাকিব খান। ফের কলকাতার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। এই নায়কের একটি বিশ্বস্ত সূত্র জানায়, কলকাতার শীর্ষ দুটি প্রযোজনা সংস্থা শাকিব খানকে নিয়ে চারটি ছবি নির্মাণের উদ্যোগ নিয়েছে। বিগ বাজেটের এই ছবিগুলো বিশ্ব বাজারের জন্য নির্মিত হবে। ছবিগুলোর শুটিং হবে ইউরোপ ও আমেরিকার মনোরম সব লোকেশনে।

ডিসেম্বরেই ছবিগুলোর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। সূত্রটি জানায়, শাকিব খানের সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানগুলো চূড়ান্ত আলাপ করেছে। এখন তারা শাকিবের জন্য অপেক্ষা করছেন। তিনি গেলেই মহরত অনুষ্ঠিত হবে। এর পরই ছবির নামসহ বিস্তারিত জানানো হবে। মহরতের আগে ছবিগুলো সম্পর্কে নির্দিষ্ট করে কোনো কিছু জানানো হবে না বলে প্রযোজনা সংস্থাগুলো জানিয়ে দিয়েছে।

আর এটি নাকি বড় ধরনের একটি চমকের স্বার্থেই গোপন করা হচ্ছে। শাকিব খানের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি কিছু বলতে না চাইলেও মুচকি হেসে বলেন খবরটি সত্য। আমি বর্তমানে শামীম আহমেদ রনির ‘শাহেনশাহ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছি। শুটিং শেষ করেই এ সপ্তাহে কলকাতা যাব। আমি যাওয়ার সঙ্গে সঙ্গেই তারা মহরত করে শুটিং শুরু করবেন। প্রযোজনা সংস্থাগুলোর অনুরোধেই এ বিষয়ে বিস্তারিত কিছু জানাতে পারছি না।

সোনালীনিউজ/বিএইচ