সোমবার, ১৭ জুন, ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬

মুন্সীগঞ্জে প্রি-পেইড মিটার বন্ধের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ

মুন্সিগঞ্জ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ জুন ২০১৯, সোমবার ০২:৫০ পিএম

মুন্সীগঞ্জে প্রি-পেইড মিটার বন্ধের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে পল্লি বিদ্যুৎতের ডিজিটাল প্রি-পেইড মিটার স্থাপন বন্ধের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও জেলা প্রশাসক বরাবর স্বারক লিপি প্রদান অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (১০ জুন) বেলা ১১ থেকে ১২ পর্যন্ত ঘন্টা ব্যাপি শহরের প্রধান বাজার সড়ক এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে অংশনেয় শহরের বিভিন্ন শ্রেণী পেশার সহস্রাধিক মানুষ। মানববন্ধনকারীরা আগামী এক মাসের মধ্যে জেলার সকল প্রি-পেইড মিটার খুলে নিয়ে পূর্বের মিটার প্রতিস্থাপনের দাবী জানান।

এসময়ের মধ্যে দাবি আদায় না হলে বৃহত্তর কর্মসূচি যাবেন বলে তারা জানান। এছাড়াও তারা গ্রাহকদের পুলিশি হয়রানি বন্ধের দাবি জানা। পরে উপস্থিতি জনগণ বিক্ষোভ মিছিল ও জেলা প্রশাসকের বরাবর স্বারক লিপি প্রদান করেন। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয় শেষ হয়। এসময় বিক্ষুব্ধ জনগণ জেলা কারেক্টের কার্যালেয়র সামনে দাবি আদায়ে বিভিন্ন স্লোগান দেন।

মুন্সীগঞ্জ পৌরসভার কাউন্সিলর মোঃ ফারহাদ হোসেন আবিরের নেতৃত্বে কর্মসূচিতে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উদিচির সাধারণ সম্পাদক নারী নেত্রী হামিদা খাতুনসহ জেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক নেতারা।


সোনালীনিউজ/ঢাকা/আকন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue