বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯, ৬ চৈত্র ১৪২৫

মুশফিককে নিয়ে এখনো শঙ্কা কাটেনি!

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ মার্চ ২০১৯, বৃহস্পতিবার ০৪:৫৭ পিএম

মুশফিককে নিয়ে এখনো শঙ্কা কাটেনি!

ঢাকা: এখনো মুশফিকুর রহিমের শেষ টেস্ট খেলা নিয়ে শঙ্কা কাটেনি। ডানেডিনে তৃতীয় ওয়ানডে খেলার সময় চোট পেয়েছিলেন বাংলাদেশের অন্যতম এই ব্যাটিং ভরসার। তার ফলে প্রথম দুই টেস্টে খেলতে পারেননি মুশফিক।

তবে বৃহস্পতিবার লম্বা সময় ধরে নেটে অনুশীলন করেছেন মুশফিক। যেটা ক্রাইস্টচার্চ টেস্টে তাঁর খেলা নিয়ে আশাবাদী করে তুলেছে। এই আশাবাদ ওয়েলিংটন টেস্টেও তাঁকে নিয়ে করা হয়েছিল। কিন্তু শেষ অবধি তিনি খেলতে পারেননি। আর দলও হেরে গিয়েছিল আড়াইদিনে ইনিংস ও ১২ রানে।

এদিন পুরোমাত্রায় ব্যাটিং অনুশীলন করেছেন মুশফিক। বোলারদের বোলিং খেলেছেন। বেশ স্বচ্ছন্দও ছিলেন। তবে এরপরেও নাকি নিশ্চিত নয় দলের অন্যতম সেরা ব্যাটসম্যানকে ক্রাইস্টচার্চ টেস্টে বাংলাদেশ পাচ্ছে কিনা। মুশফিকের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে আরও একটু অপেক্ষা করবে বাংলাদেশের টিম ম্যানেজমেন্ট। শুক্রবার আবারও অনুশীলন করবেন মুশফিক। এর পরপরই সিদ্ধান্ত হবে মুশফিক ক্রাইস্টচার্চে মাঠে নামবেন কি নামবেন না।

এবার নিউজিল্যান্ড সফরটা মুশফিকের ভালো কাটেনি। প্রথম দুই ওয়ানডেতে রান পাননি। নেপিয়ারের প্রথম ওয়ানডেতে করেছিলেন ৫, ক্রাইস্টচার্চে আউট হয়েছেন ২৪ রানে। ডানেডিনে আঙুলে চোট পাওয়ার ম্যাচে ফিরেছিলেন ১৭ রানে। শেষবার নিউজিল্যান্ড সফরে দারুন উজ্জ্বল ছিলেন মুশফিক। ওয়েলিংটন টেস্টে ১৫৯ রানের ঝকঝকে ইনিংস খেলেছিলেন। এবার এখনো অবধি সাদা পোশাকে মাঠেই নামতে পারলেন না। ক্রাইস্টচার্চেও খেলতে পারবেন কিনা সেটি নিয়েও সংশয় থেকেই যাচ্ছে।  

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue