শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

মেনে নেয়নি পরিবার, একই রশিতে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা!

ঠাকুরগাঁও প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ মে ২০১৯, শুক্রবার ০৪:৩০ পিএম

মেনে নেয়নি পরিবার, একই রশিতে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা!

ঠাকুরগাঁও: জেলার রাণীশংকৈলে একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে প্রেমের নতুন ইতিহাস তৈরি করলো প্রেমিক যুগল সুনিল পাল (২৪) ও ইচ্ছা রাণী পাল (২১)। হৃদয়ের বাঁধ মানেনি একে অপরকে সারা জীবনে পাওয়ার স্বপ্নে বিভোর হয়েছিল। গড়ে তুলেছিল দু’জনে শিরি-ফরহাদ আর চন্ডিদাস রজকিনিদের মতো প্রেমের ইতিহাস। পারিবারিক প্রতিবন্ধকতার কারণে জীবন বন্ধনে আসতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেয়।

বৃহস্পতিবার (৯ মে) রাত সাড়ে ৯টার সময় একই রশিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে এই প্রেমিক যুগল।

স্থানীয় সূত্র থেকে জানা গেছে, রাণীশংকৈল উপজেলার কাশিপুর ছয়ভাগিয়া গ্রামের কন্ঠ কুমার পালের মেয়ের সঙ্গে বালিয়াডাঙ্গী উপজেলার বেযুরঝাড়ি নয়াপাড়া গ্রামের খইখোয়া পালের ছেলে সুনীল পালের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পারিবারিকভাবে বিষয়টি জানাজানি হলে প্রেমে বাধা পড়ে। প্রেমের ঘটনাটি পারিবারিক কারণে এক পর্যায়ে প্রেমিক যুগলের বিপক্ষে অবস্থান নেয়।

প্রেমে ব্যর্থতার আঘাত সইতে না পেরে তারা একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার পথ বেছে নেয়। বৃহস্পতিবার (৯ মে) রাতে জগদল গোরস্থান সংলগ্ন আম গাছের ডালে প্রেমিক যুগলের লাশ দেখতে পাওয়া যায়। রাণীশংকৈল থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে রাণীশংকৈল থানার ওসি মো. আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠান হয়েছে। এব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue