শনিবার, ২৪ আগস্ট, ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

মেসিকে নামিয়েও জিততে পারল না বার্সা

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার ১১:৩৭ এএম

মেসিকে নামিয়েও জিততে পারল না বার্সা

ঢাকা : লিওনেল মেসি খেলবেন কিনা সংশয় ছিল। শেষ অবধি খেললেও আর্জেন্টাইন মহাতারকা ছিলেন নিষ্প্রভ। আর বার্সেলোনাও জিততে পারল না। স্প্যানিশ প্রিমেরা লিগায় পয়েন্ট হারিয়েছে ভালভার্দের শীষ্যরা। অ্যাটলেটিক বিলবাওয়ের মাঠে খেলতে গিয়ে জয় নিয়ে ফেরা হলো না বার্সার। গোলশূন্য ড্র হয়েছে বার্সা-বিলবাও ম্যাচ।

রোববার রাতে সান মামেসে লা লিগার ম্যাচে খেলার আগে দারুণ ছন্দে ছিলেন মেসি। টানা আট ম্যাচে গোলের তৃপ্তি নিয়ে ম্যাচটা খেলতে নামলেও এবার তাকে নিশানা খুঁজে নিতে দিলেন না বিলবাওয়ের ফুটবলাররা। মেসির সঙ্গে লুইস সুয়ারেজ আর ফিলিপে কুতিনহোদেরও বেশ দক্ষতার সঙ্গে আটকে দিয়েছে স্বাগতিকরা। এখানেই শেষ নয়, আক্রমণেও কম যায়নি বিলবাও।

বার্সা গোলরক্ষক ঠিকঠাক মতো সব সামাল দিতে না পারলে হয়তো হার নিয়েই মাঠ ছাড়তে হতো তাদের। মার্ক-আন্ড্রে টের স্টেগেন বারবারই প্রতিরোধের প্রাচীর তুলে দাঁড়িয়েছেন।

খেলার ১৭ মিনিটে প্রতিপক্ষের মার্কেল সুসায়েতার শট কর্নারের বিনিময়ে আটকে দেন স্টেগেন। এভাবে একের পর এক গোল সামাল দিয়ে গেছেন তিনি।
বার্সাও বিচ্ছিন্নভাবে বেশ কয়েকবার আক্রমণে গেলেও গোলমুখ খুলতে পারেনি। এমনকি ইনজুরি সময়ে বিলবাও দশজনের দল হলেও তা কাজে লাগাতে পারেনি বার্সা।  এবারের মৌসুমে এই প্রথম কোনো ম্যাচে গোল পেল না বার্সেলোনা।

এই ড্রয়ের পরও শীর্ষেই থাকল বার্সা। ২৩ ম্যাচে কাতালান ক্লাবটির অর্জন ৫১ পয়েন্ট। ৪৫ পয়েন্ট নিয়ে এরপরই আছে রিয়াল মাদ্রিদ। তিন নম্বরে ৪৪ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে অ্যাটলেটিকো মাদ্রিদ।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue